যশোরে বাসচাপায় বিজিবি সদস্য নিহত

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোর-খুলনা মহাসড়কের চাউলিয়ায় একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় তাতে আগুন ধরে যায়। এই ঘটনায় এক বিজিবির সদস্য নিহত হয়েছেন।

ভয়াবহ অগ্নিকাণ্ডে বাসটি ভস্মীভূত হয়ে গিয়েছে। তবে বাসে থাকা কোনো যাত্রীদের ক্ষতি হয়নি। শনিবার (২২ অক্টোবর) বিকেল ৪টার দিকে ঘটনাটি ঘটে।

নিহত মেহেদী হাসান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফ কোয়ার্টারের দ্বিতীয় তলার বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে। তিনি চুয়াডাঙ্গা বিজিবি ক্যাম্পে কর্মরত বলে জানা গেছে। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে যশোর থেকে খুলনা অভিমুখী একটি যাত্রীবাহী হানিফ পরিবহনে চাপা পড়ে মোটরসাইকেলের দুই যাত্রী। এতে মোটরসাইকেল আরোহী মেহেদী হাসান নামে এক বিজিবির সদস্যসহ মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায় এবং মোটরসাইকেল বিস্ফোরণ হয়ে যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ড ঘটে। এ সময় বাসে থাকা যাত্রীরা জানালা দিয়ে লাফিয়ে বাইরে চলে আসে।

খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ঘটনাস্থলেই মারা যান বিজিবি সদস্য মেহেদী হাসান।

যশোর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সিনিয়র সহকারী অফিসার আজিজুল হক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। তিনি বিজিবি সদস্য বলে জানা গেছে। এছাড়া যাত্রী বা অন্য কারও কোনো ক্ষতি হয়নি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply