‘এই বিশ্বকাপে আমাদের এমন কিছু করার সামর্থ্য আছে, যা আগে কখনও করিনি’

|

আগের আসরগুলোর ব্যর্থতা এই টি-টোয়েন্টি বিশ্বকাপে ভুলে যাওয়ার সুযোগ রয়েছে বাংলাদেশ দলের। আর, সেই সামর্থ্যও তার দলের রয়েছে বলে মনে করেন সাকিব আল হাসান। বাংলাদেশ অধিনায়ক বলেছেন, আমার বিশ্বাস, এই বিশ্বকাপে আমাদের এমন কিছু করার সামর্থ্য আছে, যা আগে কখনও করিনি।

নেদারল্যান্ডস ম্যাচের আগেরদিন রোববার (২৩ অক্টোবর) প্রেস ব্রিফিংয়ে এমন মন্তব্য করেছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। কাল সকাল দশটায় হোবার্টে শুরু হবে এই ম্যাচ।

তাসমানিয়া প্রদেশের রাজধানী হোবার্টে সোমবার নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে, একমাত্র অনুশীলন সেশন করার সুযোগ মিলেছে টাইগারদের। তবে ম্যাচ ভেন্যু বেলেরিভ ওভাল দেখার সুযোগ মেলেনি। অস্ট্রেলিয়া পৌঁছে টানা বৃষ্টির কারণে ঠিকমতো অনুশীলন করার সুযোগ না পেলেও, মাঠে নামার আগে আত্মবিশ্বাসী অধিনায়ক সাকিব। এর আগে তিনবার নেদারল্যান্ডসের মুখোমুখি হয়ে দু’বার জিতেছে টাইগাররা, একবার হেরেছে। ডাচ ক্রিকেটার টম কুপার বাংলাদেশের বিপক্ষে জয় দিয়ে চূড়ান্তপর্ব শুরু করতে চান। আর সাকিব বলছেন, দেশবাসীকে সেরা বিশ্বকাপ উপহার দেয়ার সামর্থ্য আছে তার দলের।

সাকিব আল হাসান বলেন, এমন কোনো চ্যালেঞ্জের কথা ভাবিনি যা আমাকে নিতে হবে। কিংবা, কোনোকিছু প্রমাণ করতে হবে। এখানে আমরা বাংলাদেশের হয়ে বিশ্বকাপ খেলতে এসেছি। এই আসর আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এটা এমন এক ফরম্যাট, যেখানে আমরা আগে কখনোই খুব ভালো করিনি। তবে আমি বিশ্বাস করি, এই বিশ্বকাপে আমাদের এমন কিছু করার সামর্থ্য আছে, যা আমরা এর আগে কোনো বিশ্বকাপে করিনি।

আরও পড়ুন: ৩০ বল হাতে রেখেই আইরিশদের উড়িয়ে দিলো শ্রীলঙ্কা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply