কোহলি-পান্ডিয়ার ব্যাটে আশা জাগিয়ে রেখেছে ভারত

|

ছবি: সংগৃহীত

ব্যাটিং বিপর্যয় থেকে ভিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়ার ব্যাটে এখনও জয়ের আশা জাগিয়ে রেখেছে ভারত। তবে এখনও পাড়ি দিতে হবে লম্বা পথ। প্রতিবেদনটি লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ছিল ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০০ রান। জয়ের জন্য এখনও ভারতের করতে হবে ৩০ বলে ৬০ রান।

নতুন বলে শাহিন আফ্রিদিকে খেলার কৌশল নিয়ে হয়েছে অনেক কথা। তবে গত আসরের মতো এবার আগুন ঝরাতে পারেননি এই বাঁহাতি পেসার। তবে তাতেও পাকিস্তানের দারুণ সূচনা আটকে থাকেনি। ১৬০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নাসিম শাহ ও হারিস রউফের বলে কে এল রাহুল ও অধিনায়ক রোহিত শর্মার উইকেট হারিয়ে শুরুতেই চাপে পড়েছে ভারত। এরপর ইনফর্ম সূর্যকুমারকে ফিরিয়ে দিয়ে বড় ধাক্কা দিয়েছে হারিস রউফ। কোহলির সাথে ভুল বোঝবুঝিতে রান আউট হয়ে ভারতের দুর্দশা আরও বাড়িয়েছেন আক্সার প্যাটেল।

৩১ রানে ৪ উইকেট হারিয়ে তখন ধুঁকছিল ভারত। এরপর ভিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়ার জুটিতে ম্যাচে টিকে আছে রোহিত শর্মার দল। পান্ডিয়া ৩২ এবং কোহলি ব্যাট করছিলেন ৪২ রান নিয়ে। দুই ব্যাটারের জন্যই এখন হাত খুলে ব্যাট করার সময় উপস্থিত। তবে চোখ রাঙাচ্ছেন হারিস রউফ, শাহিন আফ্রিদিরা।

এর আগে, শান মাসুদ ও ইফতিখার আহমেদের অর্ধশতকের ওপর ভর করে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ১৬০ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান। হার্দিক পান্ডিয়া ও আর্শ্বদীপ সিং নিয়েছেন ৩টি করে উইকেট। এছাড়া, ভুবনেশ্বর ও শামি দখল করেছেন ১টি উইকেট।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply