সিরাজগঞ্জে মরদেহসহ গ্রেফতার ঘাতক, উদ্ধার লুটকৃত মালামাল

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের বেলকুচির ভ্যানচালক নিখোঁজের ৭ দিন পর মরদেহ উদ্ধার। এছাড়া লুণ্ঠিত মালামাল উদ্ধার ও হত্যাকাণ্ডে জড়িত আসামিকে গ্রেফতার করেছে বেলকুচি থানা পুলিশ।

সোমবার (২৪ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ অফিসে অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলম এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে জানান, গেলো ১৭ অক্টোবর দিবাগত রাত তিনটার দিকে অটোভ্যান নিয়ে বেলকুচি গাবগাছি গ্রামের ফকির চাঁন (৩৯) কাজের জন্য বের হন। এরপর পুরো দিনরাত চলে গেলেও ফকির চানেঁর কোনো সন্ধান না পেয়ে ফেসবুক পেজে তার সন্ধান চেয়ে পোষ্ট করে তার পরিবারের সদস্যরা। বিষয়টি যোগাযোগ মাধ্যমে জানতে পেরে বেলকুচি থানার অফিসার ইনচার্জ তাজমিলুর রহমান অটোভ্যান চালকের পরিবারের সাথে যোগাযোগ করে থানায় একটি মিসিং ডায়রি করান।

এরপর মাঠে নামে পুলিশের টিম। পরবর্তীতে নিখোঁজের সাথে জড়িত সন্দেহে বেলকুচির ক্ষিদ্রমাটিয়া গ্রামের মাছ ব্যবসায়ী সঞ্জীত চন্দ্র রাজবংশীকে (৩৫) আটক করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে গত ২৩ অক্টোবর ভোররাতে উল্লাপাড়া শ্রীফলগাঁতী গ্রামের নিপিয়ার ঘাসের জমি থেকে ভ্যানচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, মাছ ব্যবসায়ী সঞ্জীত চন্দ্র রাজবংশী পূর্ব পরিকল্পনা অনুযায়ী বেলকুচি কড়ইতলা মোড় থেকে ১৭ অক্টোবর দিবাগত রাত ভোর ৩.৪৫ দিকে উল্লাপাড়া থেকে মাছ আনার কথা বলে ফকির চানেঁর ভ্যানটি ভাড়া করে এবং উল্লাপাড়ার ঘাটিনা এলাকার নির্জন স্থানে ভ্যানটি থামাতে বলে। ভ্যানচালক ভ্যান থামিয়ে ভ্যান থেকে নামলে তার গলায় রশি দিয়ে ফাঁস দিয়ে মাটিতে ফেলে দেয় এবং লোহার রড দিয়ে পিটিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরে মরদেহ গুম করার উদ্দেশ্যে নেপিয়ার ঘাসের জমিতে ফেলে অটোভ্যান ও চালকের ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে সঞ্জীত চন্দ্র রাজবংশী পালিয়ে যায়। পরে কামারখন্দ থানার মো. রহিমের কাছে চোরাই ভ্যানটি বিক্রয় করে। পুলিশের অভিযানে ২ জন আসামিকে গ্রেফতারসহ লুণ্ঠিত মালামালসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত লোহর রডটি জব্দ করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply