টেস্টের লেংথে বল করে এসেছে সাফল্য, জানালেন তাসকিন

|

ছবি: সংগৃহীত

১৫ বছরের অপেক্ষার অবসান হলো বাংলাদেশ। ২০০৭’র পর টি-টোয়েন্টির বিশ্বমঞ্চে জয়ের দেখা পেলো লাল সবুজের দল। এর মাঝে সবগুলো বিশ্বকাপ খেলা সাকিব আল হাসানের কাছে তাই এই জয়টা আলাদা গুরুত্বের। আর, ম্যাচসেরা তাসকিন জানালেন, টেস্টের লেংথে বল করেই সাফল্য পেয়েছেন তিনি।

এমন জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন বাংলাদেশের পেস অ্যাটাকের মূল অস্ত্র তাসকিন আহমেদ। যে তাসকিন ২০১৬’তে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিষিদ্ধ হয়েছিলেন বোলিং অ্যাকশনের জন্য; ৬ বছর পর আরও একটি বিশ্ব আসরে দলের প্রথম জয়ের নায়কই তিনি। ম্যাচ শেষে তাসকিন জানিয়েছেন এই জয়ের মাহাত্ম্য। সেই সাথে, এই ছন্দ কাজে লাগিয়ে আসরের বাকি ম্যাচগুলোতেও খেলার আশাবাদ প্রকাশ পেয়েছে তার কণ্ঠে।

তাসকিন বলেন, ভালো একটা জয় পেলাম। বিশ্বকাপের মঞ্চে এই জয়টা আমাদের খুবই দরকার ছিল। দল হিসেবে ভালো খেলেছি আর, অবদান রাখতে পেরে খুশি লাগছে। প্রথম থেকেই আমি বোলিংয়ের সাধারণ নিয়মগুলোই মেনে চলতে চেয়েছি। এছাড়া, আমাদের ব্যাটিংয়ের সময় দেখেছি, উইকেটে মুভমেন্ট আছে। তাই টেস্ট ম্যাচ লেংথেই বল করেছি। অ্যালান ডোনাল্ডের কাছ থেকে দুই দিকেই বল মুভ করাতে শিখেছি। আর আমার প্রধান মনোযোগের জায়গাও ছিল সেটা। আসরের বাকি সময়ও এই ছন্দ ধরে রাখার চেষ্টা করবো।

আরও পড়ুন: ব্যাটিংয়ে ১০ রান কম হলেও পেসাররাই ম্যাচ জিতিয়েছে: সাকিব

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply