ভারত-পাকিস্তান ম্যাচের উত্তেজনা সামলাতে না পেরে হার্ট অ্যাটাকে যুবকের মৃত্যু

|

ছবি: সংগৃহীত

গত রোববার ভারত বনাম পাকিস্তান ম্যাচের উত্তেজনা ও শেষের দিকে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি হার্ট বিট বাড়িয়ে দিয়েছিল অনেক ক্রিকেট ফ্যানের। শেষ পর্যন্ত ভিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়ার ব্যাটে জয় পায় ইন্ডিয়া। সেই আনন্দের মাঝেই ঘটে গিয়েছে মর্মান্তিক এক দুর্ঘটনা। ভারত-পাক ম্যাচ দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হলো এক ফ্যানের। ঘটনাটি ঘটেছে ভারতের আসামে। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, ভারতের আসামে ম্যাচের শেষ মুহূর্তের উত্তেজনা সামলাতে না পেরে হার্ট অ্যাটাক করে মারা যান বিটু গগৈ নামে ৩৪ বছর বয়সী ওই যুবক।
স্থানীয় একটি সিনেমা হলের বড় পর্দায় ভারত-পাকিস্তানের ম্যাচটি দেখানোর আয়োজন করা হয়েছিল। বিটু সেখানে গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে। খেলার শেষ সময় যখন কোহলি ছক্কা মারেন, তখনই নিজেকে সামলাতে না পেরে উত্তেজনায় হার্ট অ্যাটাক করেন বিটু।

টান টান উত্তেজনার ওই ম্যাচে শেষ ওভারে ভারতের দরকার ছিল ১৬ রান। মোহাম্মদ নওয়াজ প্রথম বলেই হার্দিক পান্ডিয়াকে আউট করে উচ্ছ্বাসে ভাসিয়েছিলেন পাকিস্তানি সমর্থকদের। পরের দুই বলে দেন ৩ রান। ফলে শেষ তিন বলে ১৩ রান দরকার পড়ে ভারতের। এমন মুহূর্তে নওয়াজের চতুর্থ বলটি কোহলির কোমরের ওপরে উঠলে নো-বল ডাকেন আম্পায়ার। কোহলি হাঁকান ছক্কা।

বিটু গগৈর বন্ধু জানিয়েছেন, কোহলি ছক্কা মারার পরই আনন্দে জোরে চিৎকার দিয়ে উঠেন তার বন্ধু, সঙ্গে সঙ্গেই তিনি অচেতন হয়ে মাটিতে পড়ে যান। স্থানীয় হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply