জোড়া আঘাতে থামলো আইরিশ ঝড়

|

ছবি: সংগৃহীত

মেলবোর্নে ইংলিশ বোলারদের উপর রীতিমতো ছড়ি ঘুরিয়েছেন অ্যান্ডি বালবার্নি ও লোরকান টাকার। এই দুই ব্যাটারের ঝড়ো ব্যাটিংয়ে লাইন-লেংথ ঠিক রাখতে সংগ্রাম করতে হয়েছে ওকস-কারেনদের। তবে জোড়া আঘাতে আবার ম্যাচে ফিরেছে জস বাটলারের দল।

ঝড়ের সূচনা করে দিয়েছিলেন পল স্টার্লিং। ওকসের ওপর দ্বিতীয় ওভারেই চড়াও হন তিনি। তবে ৮ বলে ১৪ রান করে মার্ক উডের বাড়তি পেসে সাজঘরে ফিরে যেতে হয় বর্ষীয়ান এই ওপেনারকে। তিনে ব্যাট করতে নেমেই আক্রমণ শুরু করেন ইনফর্ম ব্যাটার লোরকান টাকার। বেন স্টোকস বাদে আর কোনো ইংলিশ বোলারই খুব একটা সমীহ আদায় করে নিতে পারেনি এখনও। তবে টাকারের দেখানো পথে কিছুক্ষণ পরেই ছুটতে শুরু করেন আইরিশ অধিনায়ক বালবার্নি। ৩য় উইকেট জুটিতে এই দুই ব্যাটার যোগ করেছেন ৫৭ বলে ৮২ রান।

দুর্ভাগ্যজনক এক রান আউটে শেষ হয়েছে টাকারের ইনিংস। বোলার আদিল রশিদের হাতে লেগে বল স্ট্যাম্পে লাগার সময় ক্রিজের বাইরে ছিলেন নন স্ট্রাইকে থাকা টাকার। তিনে নামা এই ব্যাটার করেছেন ২৭ বলে ৩৪ রান। এক বল বিরতি দিয়েই হ্যারি টেকটরকে শূন্য রানে ফিরিয়ে ইংল্যান্ডকে ভালোভাবেই ম্যাচে নিয়ে এসেছেন মার্ক উড। প্রতিবেদনটি লেখার সময় আয়ারল্যান্ডের রান ছিল ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৯ রান। অ্যান্ডি বালবার্নি ব্যাট করছেন ৩৮ বলে ৪৮ রান নিয়ে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply