কুমিল্লায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক কারাগারে

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার মুরাদনগরে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাজ্জাদ হোসেন সাজু (৩৯) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষক পাহাড়পুর ইউনিয়নের সরমাকান্দা ইসলামিয়া আদর্শ দাখিল মাদরাসার সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। তিনি খুলনা জেলার দৌলতপুর থানার সহেশ্বর পাশা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে শিক্ষক সাজুকে গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, শিক্ষক সাজ্জাদ হোসেন সাজু ভুক্তভোগী ওই শিক্ষার্থীসহ ১০-১২ জনকে সরমাকান্দা এলাকার একটি ভাড়া বাড়িতে প্রাইভেট পাড়াতেন। ভুক্তভোগী শিক্ষার্থী পড়াশোনায় পিছিয়ে আছে স্বজনদের এ কথা বলে শুক্রবার তাকে অতিরিক্ত ক্লাস নেয়ার কথা বলে ডাকে সাজু। এরপর গত ২১ অক্টোবর ওই শিক্ষার্থী প্রাইভেট পড়তে গেলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে শিক্ষক সাজু।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, বৃহস্পতিবার রাতে ভূক্তভোগী ওই শিক্ষর্থীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই ধর্ষণের অভিযোগে শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply