সিডনি থেকে ব্রিসবেনে পৌঁছেছে বাংলাদেশ দল

|

ছবি: সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে ম‍্যাচে অংশ নিতে সিডনি থেকে ব্রিসবেনে পৌঁছেছে বাংলাদেশ দল। স্থানীয় সময় দুপুর দেড়টায় ব্রিসবেনে পৌঁছায় সাকিবের দল। তবে শুক্রবার অনুশীলন করেনি লাল-সবুজের প্রতিনিধিরা। শনিবার গ‍্যাবায় নিজেদের প্রস্তুত করে পরদিন জিম্বাবুয়ের মুখোমুখি হবে টাইগাররা।

বিশ্বকাপে সুপার ১২ এ বাংলাদেশ দলের ৫ ম‍্যাচের ভেন‍্যু চারটি ভিন্ন ভিন্ন শহরে। তাইতো প্রতি ম‍্যাচের পরদিনই বাংলাদেশ দলকে ধরতে হয় নতুন শহরে যাবার ফ্লাইট। রোববার বাংলাদেশের তৃতীয় ম‍্যাচ। এবার হোস্ট সিটি ব্রিসবেন। বিশ্বকাপের প্রস্তুতি ম‍্যাচ এখানে খেললেও এবার স্টেডিয়াম ভিন্ন। ব্রিসবেনের গ‍্যাবার বাউন্সি উইকেটে জিম্বাবুয়ের আতিথ্য নিতে শুক্রবার বাংলাদেশ সময় সকাল ৮ টায় সিডনি ছাড়ে সাকিবের দল। দেড় ঘণ্টার যাত্রা শেষে ব্রিসবেন পৌঁছায় টাইগাররা।

ব্রিসবেন সেন্ট্রালের সোফিটেল হোটেলে উঠেছে বাংলাদেশ দল। দুপুরে পৌঁছালেও অনুশীলন করেনি শ্রীধরণ শিষ্যরা। হোটেলে বিশ্রাম নিয়ে সময় পার করেছে দল। শনিবার ব্রিসবেন সময় সকাল ১০টা আর বাংলাদেশ সময় সকাল ৬টায় অনুশীলন করবে সাকিব, লিটনরা।

এর আগে ব্রিসবেনে একটি প্রস্তুতি ম‍্যাচ খেলার পাশাপাশি কয়েকদিন অনুশীলন করেছ বাংলাদেশ দল। কিন্তু ভেন‍্য ছিলে আলাদা। চূড়ান্ত পর্ব শুরুর আগে অ‍্যালেন বোর্ডার ফিল্ডে ম‍্যাচ খেলে ও অনুশীলন করে দল। তবে এবার ম‍্যাচ গ‍্যাবায়। যা অস্ট্রেলিয়ার অন্যতম ফাস্ট উইকেটের গ্রাউন্ড। জিম্বাবুয়ের বিপক্ষে তাই পেস মোকাবেলার চ‍্যালেঞ্জে পড়তে হবে টাইগারদের।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply