রংপুরে বিএনপির সমাবেশ নিয়ে রঙ বেরঙের নাটক করা হচ্ছে: ওবায়দুল কাদের

|

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি।

রংপুরে একটি সমাবেশ হচ্ছে। এ নিয়ে রঙ বেরঙের নাটক করা হচ্ছে। তিন দিন আগে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে সব এনে শোয়ায়ে রাখছে। ফখরুল শুয়ে আছে টাকার বস্তার ওপর। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

রাজধানীর শেরে বাংলা নগরে পুরাতন বাণিজ্য মেলার মাঠে আজ শনিবার (২৯ অক্টোবর) ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, চট্টগ্রাম ও ময়মনসিংহে বিএনপি লাখো মানুষ জড়ো করতে পারেনি। কিন্তু ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে লাখো মানুষের সমাবেশ হয়েছে। বিএনপি পলো গ্রাউন্ডে লাখ মানুষ জড়ো করতে পারেনি। আওয়ামী লীগ ৪ ডিসেম্বর ১০ লাখ লোক জড়ো করবে। নির্বাচনের মাঠে খেলা হবে। বিএনপির মতো সাম্প্রদায়িক শক্তির হাতে গণতন্ত্র, দেশের মানুষ, মুক্তিযুদ্ধের চেতনা নিরাপদ নয়।

তিনি বিএনপির উদ্দেশে বলেন, নির্বাচনে এলে শান্তিপূর্ণ ভাবে আসুন। তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে ঠিকই যাবে। সাদা পানি ঘোলা করে। বাংলাদেশের মানুষের রাজনীতিতে, ক্ষমতায় আস্থা শেখ হাসিনার উপর। বিএনপি অত্যাচার খুন লুটপাট করেছে। বাংলার মানুষ আর কোনদিন তাদের ভোট দেবে না।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দলের জন্য কাজ করতে হবে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে যত চেঁচামেচি করুক কেউ হারাতে পারবে না।

সমাবেশে আওয়ামী লীগের শীর্ষ নেতারা বলেন, আন্দোলন সংগ্রামের নামে বিএনপি দেশকে ধ্বংস করতে চায়, পাকিস্তান বানাতে চায়। কিন্তু তাদের কোনো ছাড় দেয়া হবে না। বিএনপির অপরাজনীতি প্রতিহত করবে আওয়ামী লীগ নেতা কর্মীরা। তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশে হবে না।
এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply