মাদক সেবনের কথা বলে দেয়ায় গলা কেটে হত্যা

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের নাগরপুরে মাদক সেবনের কথা বলে দেয়ায় সুলতান হোসেন স্বপন (৫৫) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আজমির হোসেন (২৫) নামে আরও একজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শনিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার গয়হাটা ইউনিয়নের ঘুনি সিংজোড়া বাজার এলাকায় ঘটনাটি ঘটে। সুলতান হোসেন স্বপন উপজেলার গয়হাটা ইউনিয়নের শ্যামপুর এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানান, স্থানীয় একটি বিদ্যালয়ে সন্ধ্যার পর রানা, আলি, সোলাইমান ও আনোয়ারসহ কয়েক যুবক মিলে গাজা সেবন করছিল। বিষয়টি স্বপন তাদের আভিভাবকদের জানায়। একপর্যায়ে স্বপন সিংজোড়ারের বাসু মিয়ার চায়ের দোকানে গেলে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। এসময় আজমির বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বপনকে মৃত বলে ঘোষণা করেন। আজমিরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে নাগরপুর থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। এছাড়াও লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হবে। 

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply