আরেকটু হলে জ্ঞানই হারিয়ে ফেলতাম: পাপন

|

বাংলাদেশের জয়ের পর নো বল নিয়ে নাটকীয়তায় অনেকেরই শ্বাসরুদ্ধকর অবস্থা হয়েছিল। সেই তালিকায় আছেন খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও। ম্যাচ শেষে ব্রিসবেনে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি বলেন, আরেকটু হলে জ্ঞানই হারিয়ে ফেলতাম।

ব্রিসবেনে জিম্বাবুয়ের সঙ্গে এই ম্যাচ মাঠে বসে দেখেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তাকেও ছুঁয়ে গেছে এই ম্যাচের আবেগ। ম্যাচের পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

তিনি বলেন, এভাবে ম্যাচ শেষ হলে অনেক দর্শকের হার্ট অ্যাটাক হয়ে যেতে পারে। টু মাচ। আমি আরেকটু হলে জ্ঞানই হারিয়ে ফেলতাম।

পাপন আরও বলেন, টি-টোয়েন্টিতে আমরা এমন অনেকগুলো ম্যাচ হেরেছি। শেষ ৩ ওভারে ব্যাটিং ও বোলিং দুটোতেই আমরা ভালো করছি, এমনটা বলা যাবে না। আমরা শেষ ৩ ওভারে রানও পাচ্ছি না, আবার বল হাতে প্রচুর রানও দিয়ে দিচ্ছি। আজকের যে প্রতিপক্ষ, তাদের বিরুদ্ধে বড় ব্যবধানে না জেতার কোনো কারণই নেই। সেদিক দিয়ে মনটা একটু খারাপ।

আজ গ্যাবায় বাংলাদেশ ম্যাচটি মূলত দু’বার জিতেছে! জয়ের জন্য জিম্বাবুয়ের শেষ ওভারে প্রয়োজন ছিল ১৬ রান। মোসাদ্দেক হোসেন সৈকত ১২ রানের বেশি নিতে দেননি। শেষ বলে সমীকরণ দাঁড়ায় ৫। ব্লেসিং মুজারাবানি ব্যাটে লাগাতে পারেনি বল। তাড়াহুড়োয় স্ট্যাম্পিং করতে গিয়ে স্ট্যাম্পের আগেই বল ধরে ফেলেন কিপার সোহান। আম্পায়ার রিভিউ করতে করতে করতে দুদল কুশল বিনিময় শেষ করে ফেলে। যখন বাংলাদেশ উদযাপন করছিল তখনই জায়ান্ট স্ক্রিনে ভাসে নো বলের সিগন্যাল। এরপর আবার নামতে হয় দু’দলকে। তখন সমীকরণ দাঁড়ায় ১ বলে ৪ রান। তবে এবার আর ভুল করেননি সোহান। তাতে বাংলাদেশ জয় পায় ৩ রানে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply