নাতনির পডকাস্টে গিয়ে প্রেম নিয়ে খোলামেলা কথা বললেন জয়া

|

ছবি: সংগৃহীত

নাতনির পডকাস্টে গিয়ে প্রেম নিয়ে খোলামেলা কথা বলেছেন জয়া বচ্চন। তিনি বলেছেন, ভালোবাসার সম্পর্কে শারীরিক সুখ অত্যন্ত জরুরি। এমনকি বিয়ের আগে নাতনি নব্যা নাভেলি নন্দা মা হলেও কোনো আপত্তি নেই তার। খবর জিনিউজের।

‘হোয়াট দ্য হেল নব্যা’নামের পডকাস্ট রয়েছে নব্যার। সেখানে ‘মর্ডান লাভ: রোম্যান্স অ্যান্ড রিগ্রেটস’ নিয়ে আলোচনা চক্রের আয়োজন করা হয়েছিল। যাতে নব্যার সঙ্গে যোগ দেন মা শ্বেতা বচ্চন ও নানি জয়া বচ্চন।

আলোচনা চলাকালীন জয়া বচ্চন বলেন, আমার মুখ থেকে এমন কথা শুনতে হয়তো অনেকের সমস্যা হবে কিন্তু সম্পর্কে শারীরিক আকর্ষণ ও বোঝাপড়া থাকা খুবই জরুরি। আমাদের সময়ে আমরা যা করতে পারতাম না এখনকার ছেলেমেয়েরা তা করতে পারে, আর করবেই না কেন? এতেই তো সম্পর্ক এতটা সময় ধরে টিকে থাকে। সম্পর্কে শারীরিক সুখ না থাকলে তা দীর্ঘস্থায়ী হয় না। শুধুমাত্র ভালোবাসা আর অ্যাডজাস্টমেন্ট দিয়ে কোনো সম্পর্ক টেকে না।

নব্যাকে জয়া বচ্চন বলেন, আমি যুক্তিসঙ্গতভাবেই বিষয়টি দেখছি। বর্তমান প্রজন্মের মধ্যে যেহেতু রোম্যান্স ও আবেগের অনুভূতি… আমার মনে হয় তোমার প্রিয় বন্ধুকেই বিয়ে করা উচিত। মনের কথা খুলে বলার জন্য ভালো বন্ধু থাকা প্রয়োজন। শুধুমাত্র সামাজিকতার খাতিরেই বিয়ে করার প্রয়োজন নেই বলেই মনে করেন জয়া বচ্চন। সেই কারণেই তিনি আবার নব্যাকে বলেন, তুমি যদি বিয়ের আগে মা হও তাহলে আমার তাতে কোনো আপত্তি নেই।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply