আখাউড়ায় ট্রেনে ছিনতাইকারী চক্রের তিন সদস্যসহ গ্রেফতার ৬

|

আখাউড়া প্রতিনিধি:

পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট এবং চট্টগ্রাম-ঢাকা চলাচলকারী বিভিন্ন আন্তঃনগর ও মেইল ট্রেনে ছিনতাইকারী চক্রের সক্রিয় ৩ সদস্যসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ছুরি, সুইচ গিয়ার ছুরি, টর্চ লাইট ও ইয়াবা জব্দ করে রেলওয়ে পুলিশ।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলো- রাসেল (৩৪), রায়হান (২৫), হেলাল (২৭), কবির (২৬) ও আরিফ (৪০)। তারা সবাই আখাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা। পুলিশ সোমবার (৩১ অক্টোবর) দুপুরে আদালতের নির্দেশে ছিনতাইকারীদের ব্রাহ্মণবাড়িয়া কারাগারে সোপর্দ করেছে।

অপরদিকে পৃথক অভিযান চালিয়ে রেললাইনে স্লিপারের ক্লিপ চুরি করে পালিয়ে যাওয়ার সময় শরীফ মিয়া নামের এক যুবককে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৮টি স্লিপারের ক্লিপ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

পুলিশ বলছে, রেললাইনে স্লিপারের ক্লিপ খুলে নেয়ার বিষয়টি কোনো নাশকতা কিনা খুব গুরুত্বের সঙ্গে তদন্ত চলছে। ওই যুবক নরসিংদীর রায়পুরা উপজেলার বিধি মর্জাল গ্রামের বাসিন্দা মফিজ মিয়ার ছেলে।

আখাউড়া রেলওয়ে থানার ওসি আলীম হোসেন শিকদার যমুনা নিউজকে জানান, ওরা পূর্বাঞ্চল রেলপথের ট্রেনে ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply