চুরি করতে গিয়ে ধরা, গণপিটুনি থেকে বাঁচতে ৯৯৯ এ ফোন পাঁচ চোরের

|

সাতক্ষীরা প্রতিনিধি:

মাছ চুরি করতে গিয়ে ধরা পড়ে পাঁচ চোর। গণপিটুনি থেকে রক্ষা পেতে পুলিশের জরুরি সেবা ৯৯৯ এ কল করে তারা। অবশেষে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনরোষ থেকে উদ্ধার করে আটক করে চোরদের।

রোববার (৩০ অক্টোবর) ভোররাতে সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো, পায়রাডাঙ্গা গ্রামের সাইফুল ইসলাম, মোস্তাকিন হোসেন, মিজানুর রহমান, হুসাইন বাবু ও শাহারুল ইসলাম।

মাছের ঘের মালিক শরিফুল জানান, পায়রাডাঙ্গা দক্ষিণ বিলে পাঁচ বিঘার একটি মাছের ঘের রয়েছে। রোববার ভোরে ওই পাঁচজন জাল দিয়ে ঘের থেকে মাছ ধরতে শুরু করে। বিষয়টি পার্শ্ববর্তী ঘেরের দায়িত্বে থাকা এক ব্যক্তি মোবাইল ফোনে জানালে তাৎক্ষণিক তাদের ধরার চেষ্টা করেন ঘেরের মালিক শরিফুল। তিনি বলেন, তারা আমাদের ধাক্কা দিয়ে পার্শ্ববর্তী একটি ঘরের বারান্দায় উঠে যায়। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে। ঘটনার কিছুক্ষণের মধ্যে পুলিশ এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় আমি থানায় মামলা করেছি।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে সাহায্য চায় চোররা। তারা জানায়, খুব বিপদে রয়েছি আমরা। আমাদের উদ্ধার করুন।

পরে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। পরে জানা যায়, তারা ঘেরে মাছ চুরি করতে গিয়ে ধরা পড়ে গণপিটুনি থেকে বাঁচতে ফোন করেছে। এ ঘটনায় চুরি মামলায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply