ঝিনাইদহে মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ড

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। বুধবার (২ নভেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নাজিমুদৌলা এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত আসামি আহম্মদ আলী ঝিনাইদহ সদর উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত আহসান মোল্লার ছেলে।

মামলার বিবরণীতে জানা যায়, ১৫ জুলাই ২০১৭ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ঝিনাইদহ সার্কেলের পরিদর্শক মো. রাসেল আলী গোপনে সংবাদ পান আহম্মদ আলী চুয়াডাঙ্গা হতে বাসে করে ঝিনাইদহের দিকে হিরোইন নিয়ে আসছে। এ সময় এএসআই শেখ আব্বাস আলীসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম ঝিনাইদহ জেলখানা গেটের সামনে অবস্থান করে। চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা যশোর -ব-১১৯৬ নম্বর যাত্রীবাহী বাসটির গতিরোধ করে তল্লাশি করা হয়। তখন বাসের ডি-৪ সিটে বসা আহম্মদ আলীকে তল্লাশি করে তার কাছে থাকা ধান বীজের দুটি পলিথিনের ব্যাগ থেকে ৭শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় অভিযোগপত্র দাখিল করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইসমাইল হোসেন বাদশা (পিপি) জানান, আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যে রায়টি দিয়েছেন সেটি যথাযথ হয়েছে। আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডসহ বিশ হাজার টাকা এবং অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড প্রদান করেছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply