সিরাজদিখানে ৪ মাস ধরে নিখোঁজ ব্যবসায়ী

|

নিখোঁজ ব্যবসায়ী ও তার পরিবার।

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মিষ্টি ব্যবসায়ী সুদেব পাল (৩৯) চার মাসেরও বেশি সময় ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হলেও এখনো কোনো খোঁজ মেলেনি এ ব্যবসায়ীর। ফলে আশঙ্কা ও দুশ্চিন্তায় দিন কাটছে পরিবারের।

জানা গেছে, গত ৪ জুলাই সকালে ইছাপুরা ইউনিয়নের ভাড়া বাসা থেকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান গন্ধেশ্বরী মিষ্টান্ন ভান্ডারে যাওয়ার পথে নিখোঁজ হন সুদেব পাল। এ ঘটনায় ৬ জুলাই বড়ভাই নিরঞ্জন পাল সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজ সুদেব পাল উপজেলার ইছাপুরা গ্রামের হরিপদ পালের ছোট ছেলে।

ব্যবসায়ীর বড়ভাই নিরঞ্জন পাল বলেন, ৪ জুলাই সকাল ৯টায় ইছাপুরা বাসা থেকে নিজের দোকানের উদ্দেশে রওনা দেয় সুদেব। ওই দিন সন্ধ্যায় ফোন করলে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকে নিখোঁজ রয়েছে সে।

তিনি আরও বলেন, নিখোঁজের কিছুদিন পর একটি নম্বর থেকে ফোন করে টাকা দাবি করা হয়। এসব বিষয়ে আমরা পুলিশকে জানিয়েছি। নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী ইতি পাল বলেন, আমার স্বামীর সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। কী কারণে এ রকম ঘটনা ঘটেছে, বুঝতে পারছি না।

এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি একেএম মিজানুল হক বলেন, বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পরও সুদেব পালকে পাওয়া যায়নি। বিষয়টি আমরা পিবিআইকে জানিয়েছি। তদন্ত চলছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply