৬০০ ড্রোনে আলোকিত নায়াগ্রা; মুক্তি পেলো ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’ এর ট্রেলার

|

৬০০ ড্রোন উড়িয়ে ফুটিয়ে তোলা হয় ‘অ্যাভাটার’ নাম। ছবি : সংগৃহীত

আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে জেমস ক্যামেরন পরিচালিত আলোচিত সিনেমা ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’। বহুল চর্চিত এ সিনেমার মুক্তি উপলক্ষে একের পর এক চমকপ্রদ প্রচারণা যাচ্ছে সিনেমাটির প্রযোজনা সংস্থা। এরই অংশ হিসেবে সম্প্রতি নায়াগ্রা জলপ্রপাতে ওড়ানো হয়েছে ৬০০ ড্রোন।

বুধবার (২ নভেম্বর) মুক্তি পেয়েছে অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার এর ট্রেলার। আর ট্রেলার মুক্তি দিয়েই দর্শকদের ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্সকে নতুন উচ্চতায় নিয়ে গেলেন দ্য গ্রেট জেমস ক্যামেরন। তবে সবচেয়ে বড় চমক ছিল ট্রেলার মুক্তি উপলক্ষে নায়াগ্রা জলপ্রপাতে আয়োজিত লাইট শো। এদিন, কানাডা-যুক্তরাষ্ট্র সীমান্তের নায়াগ্রায় ৬০০ ড্রোন উড়িয়ে ফুটিয়ে তোলা হয় ‘অ্যাভাটার’ নাম।

নায়াগ্রা ফলসে ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’ এর প্রোমোশন দেখতে ক্লিক করুন এখানে

২০০৯ সালে অ্যাভাটারের প্রথম সিনেমা মুক্তির প্রায় এক যুগ পর মুক্তি পাচ্ছে এর সিক্যুয়েল। ছয় মাস আগে মুক্তি পেয়েছিল ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’-এর টিজার। এবার দেখা গেল ২ মিনিট ২৮ সেকেন্ডের ট্রেলার। যেখানে পানির নিচে প্যান্ডোরার জনগণকে দেখা গেছে।

জানা গেছে, অ্যাভাটারের চারটি সিক্যুয়েল নির্মিত হবে। প্রতিটিরই কেন্দ্রে থাকবে সুলি পরিবার। প্রতিটি গল্পই হবে আলাদা এবং শেষটাও হবে ভিন্ন। তবে ৪টি মিলে তৈরি হবে এক মহাকাব্যিক কাহিনি।

এবারের সিক্যুয়েলে কাস্ট করা হয়েছে জনপ্রিয় ব্রিটিশ অভিনেত্রী কেট উইন্সলেট, স্টিফেন ল্যাং, সিগার্নি ওয়েভার ও ভিন ডিজেলের মতো তারকাদের।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply