বোয়ালমারীতে বাসের চাপায় পিষ্ট হয়ে নিহত মোটরসাইকেল চালক

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীর মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মুজুরদিয়া ঘাট নামকস্থানে বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেলের এক আরোহী।

শুক্রবার (৪ নভেম্বর) বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ শরীফ (৪৫)। সে ফরিদপুর সদরের হারুকান্দি গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, দুই ব্যক্তি মোটরসাইকেলযোগে পার্শ্ববর্তী মাগুরা জেলার মুহাম্মদপুরের মধুমতি নদীতে বিহারী লাল সিকদার নৌকাবাইচ দেখতে যাচ্ছিল। মুজুরদিয়া ব্রিজের মোড়ে দ্রুত গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফরিদপুরগামী বিলাস পরিবহনের চলন্ত বাসের নিচে চলে যায়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে মোটরসাইকেল চালক শরীফ।

এ সময় মোটরসাইকেল আরোহী অপর যুবক গুরুতর আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খবর পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিস কর্মীরা লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

বোয়ালমারী থানা উপ-পরিদর্শক আক্কাচ আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে আহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply