স্কোয়াডে জায়গা পেয়ে বাঁধ ভেঙ্গেছে সেলেসাওদের উচ্ছ্বাস

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

আসন্ন কাতার বিশ্বকাপে ব্রাজিল স্কোয়াডে জায়গা পেয়ে উচ্ছ্বাসে মেতেছেন অ্যান্থনি ম্যাথিউস-পেদ্রো-নেইমারের মতো ফুটবলারা। দেশের হয়ে প্রতিনিধিত্ব করার সেই আবেগের ভিডিও ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাদের পরিবারের সদস্যদের সাথে আনন্দে মেতেছেন তাদের বন্ধুরাও।

যেকোনো পর্যায়ে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার মধ্যে আছে এক অপরিমেয় সম্মান। আর তা যদি হয় ফুটবল বিশ্বকাপের মতো বড় আসর, তাহলে তো কথাই নেই। ব্রাজিলের ২৬ সদস্যের দল ঘোষণার পর আনন্দে ভাসছেন অ্যান্থনি ম্যাথিউস থেকে শুরু করে নেইমারের মতো ফুটবল তারকারা।

বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দাঁপিয়ে বেড়াচ্ছেন অ্যান্থনি। এরই মধ্যে আক্রমণভাগে প্রমাণ করেছেন নিজের সামর্থ্য। প্রিমিয়ার লিগে ৬ ম্যাচ খেলে গোল করেছেন তিনটি। গতকাল ঘোষিত ব্রাজিলের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হওয়ায় আনন্দে ভেসেছেন এ তারকা।

এর আগে, অনূর্ধ্ব-২৩ দলে খেলা পেদ্রো স্বপ্ন বুনেছিলেন বিশ্বকাপ দলের সদস্য হওয়ার। টেলিভিশনে নিজের নামটি শুনে আবেগ ধরে রাখতে পারেননি এ ফ্ল্যামেঙ্গো ফরোয়ার্ড। পরিবারের সদস্যদের আলিঙ্গনে লুকিয়েছেন খুশির কান্না।

রিচার্লিসনের নামটি শোনার পর রীতিমতো বিশ্বকাপ জয়ের আনন্দ ভেসেছেন নম্বর সেভেনের পরিবারের সদস্য ও বন্ধুরা। শুরুতে এ টটেনহ্যাম তারকা গম্ভীর থাকলেও পরে মেতে ওঠেন আনন্দ উৎসবে। একই চিত্র ছিল ব্রুনো গুমাইরেজ ও তার পরিবারের। প্রথমবারের মতো দেশটির হয়ে প্রতিনিধিত্ব করবেন এই নিউক্যাসল ইউনাইটেড তারকা।

কর ফাঁকি ও জালিয়াতি মামলায় প্রশ্ন জেগেছিল নেইমারের বিশ্বকাপে অংশগ্রহণের বিষয়টি। তবে সম্প্রতি আদালত থেকে বেকসুর খালাস হওয়ায় স্বস্তি নেমে আসে ব্রাজিল শিবিরে। বাঁধভাঙ্গা উচ্ছ্বাসে না মাতলেও নেইমারের মুখের প্রশস্ত হাসিই বলে দিচ্ছে কাতার বিশ্বকাপে নিজেকে মেলে ধরতে মরিয়া তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply