সিরাজগঞ্জে রেললাইন থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেললাইনের পাশে তাসজিদ হাসান অনিক ওরফে নাঈম (২০) নামের এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নাঈম সিরাজগঞ্জ পৌরশহরের কালিবাড়ি মহল্লার আব্দুল মমিনের ছেলে। তিনি সিরাজগঞ্জের বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল ডিগ্রি কলেজের অর্নাস তৃতীয় বর্ষের ছাত্র।

বুধবার (৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বামনগ্রামের পাশে ঈশ্বরদী-ঢাকা রেললাইনের ঢাল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহতের বাবা আব্দুল মমিন জানান, এক সপ্তাহ আগে নাঈম লালমনিরহাটে তার চাচার বাড়িতে যায়। মঙ্গলবার বেলা ১১টা পর্যন্ত পরিবারের সাথে তার মোবাইল ফোনে যোগাযোগ ছিল। তারপর থেকেই তার ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে বুধবার সকালে বামনগ্রামের লোকজন রেলপথের ঢালে তার লাশ পড়ে থাকতে দেখে উল্লাপাড়া থানা পুলিশকে খবর দেয়। পরে পরিবারের লোকজন গিয়ে লাশ চিহ্নিত করে। নাঈমকে হত্যা করা হয়েছে বলে দাবি তার পরিবারের।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক অপু সরকার জানান, নাঈমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। নাঈম খুন হয়েছেন নাকি ট্রেন থেকে পড়ে গিয়ে মারা গেছেন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত জানা যাবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply