ঝিনাইদহে মাদক ও রুপার গহনাসহ আটক ২

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের মহেশপুরের বজরাপুর এলাকা থেকে বিপুল পরিমাণ রুপার গহনা ও ফেনসিডিলসহ ২ যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলো, মহেশপুরের বৈচিতলা এলাকার আনসার আলীর ছেলে বিল্লাল হোসেন (৩৮) এবং ঢাকা উত্তরা থানার দিয়াবাড়ী এলাকার আফসার উদ্দিনের ছেলে সাব্বির হোসেন (২২)।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ৯টার দিকে তাদের আটক করা হয়। ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি শাহীন উদ্দিন জানান, সকালে গোয়েন্দা পুলিশের একটি টিম জেলার মহেশপুর উপজেলার বজরাপুর এলাকায় চেকপোস্ট বসায়। সে সময় মহেশপুর এলাকা থেকে ঢাকাগামী ও স্থানীয় রুটের যাত্রীবাহী বাসে তল্লাশি চালানোর সময় পেছনের একটি বাস থেকে পালানোর চেষ্টা করে বিল্লাল হোসেন। তখন তাকে আটক করে ১ কেজি ১২৯ গ্রাম রুপার গহনা উদ্ধার করা হয়। এর আনুমানিক মূল্য ৬৭ হাজার টাকা। ওই গহনা মহেশপুর থেকে অবৈধভাবে কালীগঞ্জ এলাকায় বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

একই সময় অপর একটি বাসে তল্লাশি করে সাব্বিরকে আটক করা হয়। সে সময় তার কাছে থাকা ব্যাগ থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এগুলো ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলেও জানান তিনি। তাদের বিরুদ্ধে মাদক ও চোরাচালান আইনে মামলা করে থানায় সোপর্দ করা হবে বলে জানান ওসি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply