চলছে যুবলীগের মহাসমাবেশ, যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

|

যুবলীগের মহাসমাবেশে প্রধানমন্ত্রী।

যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে চলছে যুবলীগের মহাসমাবেশ। এরই মধ্যে সমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি। সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যানে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। মহাসমাবেশের সভাপতিত্ব করছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

এর আগে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমরা বিশ্বাস করি যে এটা আর এখন শুধু যুব সমাবেশ নেই। এখানে বাংলাদেশের মুক্তিকামী জনতা মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠনের নেতাকর্মীরা এবং যারা দেশকে ও দেশের মানুষকে ভালোবাসেন তারা এই সমাবেশে সমবেত হয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য শুনবেন।

সমাবেশ ঘিরে সাজানো হয়েছে গোটা সোহরাওয়ার্দী উদ্যানকে। নির্মাণ করা হয়েছে বর্ণাঢ্য ও সুবিশাল প্যান্ডেল। এছাড়া পুরো ঢাকা শহরের প্রধান প্রধান সড়কের পাশে জাতীয় পতাকার পাশাপাশি যুবলীগের পতাকা দিয়েও সাজানো হয়েছে। বিভিন্ন পর্যায়ের নেতাদের নাম ও ছবি সম্বলিত অসংখ্য ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ডে ভরে গেছে শাহবাগ থেকে মৎস্য ভবন হয়ে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত এলাকা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply