ফকিরেরপুলের জালে বসুন্ধরা কিংসের ১৪ গোল

|

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে ১৪-০ গোলের রেকর্ড জয় দিয়ে স্বাধীনতা কাপ শুরু করলো কিংস। যেখানে ডাবল হ্যাটট্রিক করেছেন ব্রাজিলিয়ান রিক্রুট ডোরিয়েলটন গোমেজ। হ্যাটট্রিক করেছেন আরেক ব্রাজিলিয়ান রবসন রবিনহোও।

পেশাদার ফুটবল লিগ চালু হওয়ার পর এটাই ঘরোয়া ফুটবলে সবচেয়ে বড় ব্যবধানের জয়। গেল স্বাধীনতা কাপে অংশ না নেয়া বসুন্ধরার এবারের লক্ষ্য মৌসুমের সব শিরোপা জয়ের। সে লক্ষ্যে ম্যাচের ষষ্ঠ মিনিটেই বিপুলের গোলে লিড নেয় কিংস। ১০ মিনিটে তারিক কাজী আর ১২ মিনিটে রবসনের গোলে বড় জয়ের ইঙ্গিত দিচ্ছিল অস্কার ব্রুজনের দল।

এরপর ম্যাচের ২১ মিনিটে মিগুয়েল ফেরেইরা আর ২৪ মিনিটে রবসনের ২য় গোলে ৫-০ গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। প্রথমার্ধের ২৭ আর ৪৪ মিনিটে ডোরিয়েলটন দু’বার ইয়াংমেন্সের জালে বল জড়ালে ৭-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় কিংস।

বিরতি থেকে ফিরেই ৪৮ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করেন এই মৌসুমে আবাহনী থেকে বসুন্ধরা কিংসে যোগ দেয়া ডোরিয়েলটন গোমেজ। আর ৬১ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন রবসন রবিনহো। ৬৭ মিনিটে ইয়াসিন আরাফাত আর ৬৮ মিনিটে মাসুক মিয়া জনি স্কোর শিটে নাম তুললে গোলের খাতায় ডাবল ফিগারে পৌঁছে যায় বসুন্ধরা কিংস।

এরপর ম্যাচের শেষ ছয় মিনিট ছিল ডোরিয়েলটনময়। ৮৪, ৮৫ আর ৯০ মিনিটে আরও ৩ গোল করে পূরণ করেন নিজের ডাবল হ্যাটট্রিক। বসুন্ধরা কিংস জয় নিয়ে ফেরে ১৪-০ গোল ব্যবধানে। ১৮ নভেম্বর গ্রুপ পর্বের ২য় ম্যাচে এএফসি উত্তরার মুখোমুখি হবে অস্কার ব্রুজনের দল।

এএইচ/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply