তুমব্রু সীমান্তে সন্ত্রাসী হামলায় আহত র‍্যাব সদস্য শঙ্কামুক্ত

|

বান্দরবানের তুমব্রু সীমান্ত এলাকায় র‍্যাব ও ডিজিএফআইয়ের সাথে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সংঘর্ষে আহত র‍্যাব সদস্য সোহেল বড়ুয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক। সোহেল বড়ুয়া র‍্যাব ১৫তে কর্মরত। তাদের বাড়ি চট্টগ্রামের আকবরশাহ থানার বিশ্বকলোনী এলাকায়।

মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোররাত তিনটায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভোর পাঁচটার দিকে তার সফল অস্ত্রপচার করেন চিকিৎসকরা।

আহত সোহেল বড়ুয়ার বড় ভাই জীবন বড়ুয়া জানান, বান্দরবানে সংঘর্ষের ঘটনায় তার ভাই গুরুতর আহত হন। রাতেই তাকে হেলিকপ্টারযোগে ঢাকা মেডিকেলে আনা হয়। সোহেল বড়ুয়া এখন কথা বলতে পারছেন বলে জানিয়েছেন তার ভাই। এই র‍্যাব সদস্যের মাথায় ভারী কোনো কিছু দিয়ে আঘাত করা হয়।

প্রসঙ্গত, সোমবার (১৪ নভেম্বর) তুমব্রু সীমান্ত এলাকার কোনারপাড়ায় ডিজিএফআই ও র‍্যাবের এক যৌথ অভিযানে হামলা চালায় চোরাকারবারীরা। এতে ডিজিএফআই’র এক কর্মকর্তা নিহত হন, আহত হন র‍্যাব সদস্য সোহেল বড়ুয়া।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, মাদক চোরাচালানকারীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইয়ের একজন কর্মকর্তা (বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা) দেশের জন্য আত্মত্যাগ করে শহীদ হন এবং র‍্যাবের একজন সদস্য আহত হয়েছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply