অনুশীলনে সতীর্থের সাথে ঝামেলায় জড়ালেন রোনালদো

|

ছবি: সংগ্রহীত

সম্প্রতি সময়টা বড্ড বাজে যাচ্ছে পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে গোল পেয়েছেন কেবল একটি। ম্যানইউর কোচের প্রতি বাজে মন্তব্যর জেরে গুণতে হবে জরিমানা এমনকি ক্লাব থেকে বরখাস্ত হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে।

এরই মধ্যে, পর্তুগালের হয়ে অনুশীলনে ঝামেলায় জড়ালেন রোনালদো। সতীর্থ খেলোয়াড় জাও ক্যানসেলোর সাথে ঝামেলায় জড়ান তিনি।

চলতি মৌসুমের শুরু থেকেই ম্যানইউ কোচ টেন হ্যাগের সঙ্গে বাজে আচরণে লিপ্ত হন পর্তুগিজ তারকা। রোনালদোর বাজে আচরণের জন্য বেশিরভাগ সময়ই বেঞ্চে কাটাতে হয়েছে। গত মাসে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে শুরুর একাদশে না নামানোয় রাগ দেখিয়ে রোনালদো মাঠ ছেড়ে চলে যান। তার এমন আচরণে ক্ষুব্ধ হয়ে পরের ম্যাচে তাকে বরখাস্ত করে ক্লাব।

সবকিছু ঝেড়ে ফেলে পর্তুগাল দলে যোগ দেন রোনালদো, কিন্তু সেখানেও যেন একই রূপে তিনি। এক ভিডিওতে দেখা যায় কানসালো মুখ ভার করে মাঠের একপাশে মূর্তির মতো দাঁড়িয়ে আছেন। রোনালদো তার দিকে আস্তে আস্তে হেঁটে গিয়ে ঘাড়ের মধ্যে জোড়ে আঘাত করেন। তাতে ক্ষিপ্ত হন কানসালো। রাগে কয়েকবার ঘাড় ঝাড়া দেন তিনি। এরপর রোনালদো তাকে দুই হাত দিয়ে ধরেন। কিন্তু কানসালে এক প্রকার জোর করেই রোনালদোর হাত ছাড়িয়ে নেন।

রোনালদো যখন বুঝতে পারেন কানসালো তার সঙ্গে স্বাভাবিক হতে রাজি নন, তখন সেখান থেকে চলে আসেন।
এর আগে রোনালদো ড্রেসিং রুমে ম্যানইউ সতীর্থ ব্রুনো ফার্নান্দেসের সঙ্গে ঝামেলায় জড়ান। ব্রুনো দেরি করে আসায় তিনি তাকে প্রশ্ন করেন ‘তুমি কি নৌকার চড়ে এসেছ?’ এমন প্রশ্নের জন্য প্রস্তুত ছিলেন না ব্রুনো। তিনি মলিন মুখে রোনালদোর সঙ্গে হাত মিলিয়ে চলে যান। পরে অবশ্য রোনালদো বলেন, এটা তিনি ফাজলামি করে বলেছিলেন। তাদের মধ্যে আর কিছু হয়নি। এরপর তারা দু’জন একসঙ্গে অনুশীলন করেছেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply