নোয়াখালীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ কহিনূর বেগম (৩০) হত্যার দায়ে স্বামী মো. মিল্লাদকে (৩৫) মৃত্যুদণ্ডে দণ্ডিত করেছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত মো. মিল্লাদ সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের পূর্ব চরমজিদ গ্রামের মো. শাহজাহানের ছেলে। বর্তমানে তিনি কারাগারে আছেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে নোয়াখালী নারী শিশু নির্যাতন ট্রাইবুনাল-২ এর বিচারক সামছুদ্দিন খালেদ এ রায় দেন। মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, আসমি মিল্লাদ রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। ২০১৭ সালের ২ মার্চ স্ত্রীর জন্য পান কিনে না আনায় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে মিল্লাদ ওড়না দিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে। শেষে বসতঘরেই কহিনূরকে মাটি চাপা দিয়ে সে জেলা শহর মাইজদীতে গা ঢাকা দেয়।

মিল্লাদের বাড়ির পাশে তার শ্বশুর বাড়ি। সেখান থেকে তার বাচ্চা এসে মাকে ঘরে দেখতে না পেয়ে কান্নাকাটি শুরু করে। খবর পেয়ে শ্বশুর বাড়ির লোকজন এসে বসত ঘর থেকে গৃহবধূ কহিনূরের লাশ উদ্ধার করে। ঘটনার পরদিন নিহতের ভাই বেলাল উদ্দিন বাদী হয়ে মিল্লাদকে আসামি করে চরজব্বর থানায় হত্যা মামলা করেন।

আসামি পক্ষের আইনজীবী মো.মিরাজ উদ্দিন জুয়েল বলেন, আদালত ১৮ জনের সাক্ষ্যগ্রহণ করে। কোনো সাক্ষী সংজ্ঞায়িতভাবে বিষয়টি প্রমাণ করতে পারেনি। কিন্তু আসামি ১৬৪ ধারায় আদালতে নিজের দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ায় আদালত শুনানি শেষে মিল্লাদকে মৃত্যুদণ্ড দিয়েছেন। আসামি উচ্চ আদালতে আপিল করবে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply