টুইটারের জন্য নতুন নেতৃত্ব খুঁজছেন মাস্ক!

|

বিশ্বের শীর্ষ ধনী ও টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্ক।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার কিনে এরইমধ্যে বেশ হইচই ফেলে দিয়েছেন ইলন মাস্ক। নিয়েছেন কর্মী ছাঁটাই থেকে শুরু করে সিইও পরিবর্তনের মতো সিদ্ধান্তও। তবে, এবার টুইটারের জন্য নতুন নেতৃত্ব খুঁজছেন বলে জানিয়েছেন মাস্ক। খবর দ্য ওয়াশিংটন পোস্টের।

বুধবার (১৬ নভেম্বর) ডেলাওয়ারের একটি আদালতে টুইটার নিয়ে তার নতুন এ পরিকল্পনার কথা জানান মাস্ক।

মাস্ক জানান, টুইটারের নতুন নেতৃত্ব খুঁজছেন তিনি। নতুন কাউকে দায়িত্ব দিয়ে টুইটারে নিজে কম সময় দেয়ার কথাও ভাবছেন তিনি। এ সময়, টুইটারের জন্য তিনি রাতদিন খাটছেন বলেও দাবি করেন।

আদালতে দেয়া সাক্ষ্যে মাস্ক বলেন, টুইটার কেনার পর প্রতিষ্ঠানটিকে ঢেলে সাজাতে শুরুতে প্রচুর কাজ করার দরকার ছিল। এরপর আমি এখানে সময় দেয়া কমিয়ে দেবো। এ কাজে টেসলার কয়েকজন প্রকৌশলী আমাকে স্বেচ্ছায় সাহায্য করেছেন।

এর আগে, টুইটারের পেছনে ইলন মাস্কের প্রচুর সময় দেয়া নিয়ে উদ্বেগ প্রকাশ করেন টেসলার বিনিয়োগকারীরা। এ সময় টেসলার শেয়ারের দামও পড়ে যায় ৩ শতাংশ।

প্রসঙ্গত, কেনার পর থেকে গত দুই সপ্তাহে টুইটারে ব্যাপক পরিবর্তন এনেছেন মাস্ক। প্রধান নির্বাহীসহ শীর্ষ কর্মকর্তাদের বরখাস্ত করাসহ প্রায় অর্ধেক কর্মী ছাঁটাই করেছেন তিনি। গত বুধবার তিনি কর্মীদের দীর্ঘ সময় কাজ করার কথা জানিয়ে মেইল করেছেন। বলেছেন, এ প্রস্তাবে কেউ রাজি না হলে প্রতিষ্ঠান ছেড়ে যেতেও।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply