আর্জেন্টাইন দলে আরেক পরিবর্তন

|

ছবি: সংগৃহীত

চোটের কারণে এবার আর্জেন্টিনা দর থেকে ছিটকে পড়লেন জোয়াকিন কোরেয়া। তার জায়গায় দলে ডাকা হয়েছে থিয়াগো আলমাদাকে। আর্জেন্টিনা থেকে কাতারে রওনা দিয়েছেন তিনি।

এর আগে কাতারে পা রাখার পরই বিশ্বকাপ থেকে ছিটকে যান ফরোয়ার্ড নিকোলাস গঞ্জালেস। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন অ্যাঞ্জেল করেয়া। সংযুক্ত আরব আমিরাতের সাথে ম্যাচের পরই দলে ইনজুরির আভাসের কথা জানিয়েছিলেন খোদ আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। অবশেষে শঙ্কাটাই শেষ পর্যন্ত সত্যি হলো।

বুধবার সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রীতি ম্যাচে হাঁটুতে সমস্যা থাকার কারণে ইন্টার মিলানের ফরোয়ার্ড জোয়াকিন কোরেয়াকে প্রত্যাহার করার কয়েক ঘণ্টা পরে আলমাদার অন্তর্ভুক্তি নিশ্চিত করে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন।

গত সেপ্টেম্বরে হন্ডুরাসের বিপক্ষে ফ্রেন্ডলি ম্যাচে ২১ বছর বয়সী এই মিডফিল্ডারের আকাশি-সাদা জার্সিতে অভিষেক হয়েছিল। অ্যাটলেটিকো মাদ্রিদ ফরোয়ার্ড অ্যাঞ্জেল কোরেয়াকে নিকোলাস গঞ্জালেজের জায়গায় ডাকা হয়েছে বলে নিশ্চিত হওয়ার পরপরই আলদামার নাম ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সৌদি আরবের বিরুদ্ধে লড়াইয়ের মাধ্যমে বিশ্বকাপ মিশনে মাঠে নামবে আর্জেন্টিনা। গ্রুপ সি-তে আলবিসেলেস্তেদের বাকি দুই প্রতিপক্ষ পোল্যান্ড ও মেক্সিকো।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply