মায়ের সাথে অভিমান, সেতু থেকে লাফিয়ে নিখোঁজ যুবক

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার শহীদ রফিক সেতু থেকে লাফিয়ে পড়ে রিয়াদ হোসেন (২০) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। মায়ের সাথে অভিমান করে আত্মহত্যার উদ্দেশে তিনি সেতু থেকে লাফিয়ে পড়েন বলে জানা গেছে।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে হেমায়েতপুর-সিংগাইর ভায়া মানিকগঞ্জ সড়কের ধল্লা এলাকায় শহীদ রফিক সেতুতে এ ঘটনা ঘটে। নিখোঁজ রিয়াদকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিখোঁজ রিয়াদ হোসেন উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর খানপাড়া গ্রামের আমিরুল ইসলাম খোকনের ছেলে। তিনি সাভারে একটি বেসরকারি প্রতিষ্ঠানে মার্কেটিংয়ের কাজ করেন।

ঘটনাস্থল থেকে ধল্লা পুলিশ ফাঁড়ির এসআই আমজাদ হোসেন জানান, দুপুর ১টার দিকে জরুরি পরিষেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ আসে ধল্লা শহীদ রফিক সেতু থেকে এক যুবক আত্মহত্যার উদ্দেশে লাফিয়ে পড়েছে। পরে ঘটনাস্থলে যাই। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। তবে বিকাল সাড়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার খোঁজ মেলেনি।

নিখোঁজ রিয়াদের বড় বোন সানজিদা অন্যনার উদ্ধৃতি দিয়ে এসআই আমজাদ আরও জানান, রিয়াদের মা বিদেশে থাকেন। কোন একটা বিষয় নিয়ে বৃহস্পতিবার মায়ের সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া হয় তার। শুক্রবার সকালে রিয়াদ কর্মস্থলে যান। সেখান থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে। তার সঙ্গে থাকা বন্ধুরা ৯৯৯ এ ফোন করেন। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, মায়ের সাথে অভিমান করেই রিয়াদ আত্মহত্যার উদ্দেশে সেতু থেকে লাফিয়ে পড়েন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply