ঋণ নিয়ে আর্জেন্টিনার পতাকার রঙে বাড়ি রাঙালেন যুবক

|

কাতার বিশ্বকাপের আর্জেন্টিনার এক অন্ধ ভক্তের সন্ধান মিলেছে ভোলায়। বেকারত্বের কারণে নিজের টাকা না থাকায় এনজিও থেকে ঋণ নিয়ে আর্জেন্টিনার পতাকায় নিজের বসতঘর রঙ করে চাঞ্চল্য সৃষ্টি করেছে ভোলার বাপ্তার অজিত দে মিঠুন নামে এক যুবক।

ওই যুবকের বাড়িটি এখন আর্জেন্টিনার বাড়ি নামে পরিচিতি লাভ করেছে। এদিকে তার বাড়ি এক নজর দেখতে প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত ভিড় করছেন উৎসুক মানুষ।

ভোলার সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের দক্ষিণ বাপ্তা গ্রামে বসবাস করেছেন অজিত দে মিঠুন। বাবা-মাকে হারিয়েছেন প্রায় ১০ বছর আগে। এরপর ভোলার একটি জুয়েলার্সে চাকরি করে সংসার পরিচালনা করেন তিনি। কিন্তু গত দুই মাস ধরে নেই তার চাকরি। বর্তমানে শুরু হয়েছে কাতার বিশ্বকাপ। আর তিনি আর্জেন্টিনার একজন অন্ধ ভক্ত। বিশ্বকাপে নিজের সমর্থিত দলের পতাকায় বসতঘরটি রাঙাতে সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু বেকারত্বের কারণে নিজের কাছে টাকা না থাকায় একটি এনজিও থেকে ঋন নিয়ে প্রায় ৪০ হাজার টাকা খরচ করে বসতঘরটিতে আর্জেন্টিনার পতাকার রং করেছেন।

অভিজিৎ বলেন, আমি ছোট বেলা থেকেই আর্জেন্টিনার একজন ভক্ত। আর্জেন্টিনার দলকে ভালোবেসে এনজিও থেকে ঋণ নিয়ে নিজের বসতঘর রাঙিয়েছি। তবে এবার বিশ্বকাপ আর্জেন্টিনা পেলেই আমি সফল।

এদিকে অভিজিৎ দে মিঠুর বাড়ির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দূর-দূরান্ত থেকে ছুটে আসেছন মানুষ। বর্তমানে মিঠুর বাড়ি আর্জেন্টিনার বাড়ি নামে পরিচিত হয়ে উঠেছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply