ম্যাডিসনের দুই বদলি; সাউথগেটের হাতে ২৪ ঘণ্টা

|

ছবি: সংগৃহীত

শেষ মুহূর্তেও স্কোয়াডে পরিবর্তন আসতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেট। আর এর কারণ হচ্ছে, বিশ্বকাপ বিরতির আগে শেষ ম্যাচে লিস্টার সিটির মিডফিল্ডার জেমস ম্যাডিসনের ইনজুরি। চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা ম্যাডিসন ডাক পেয়েছিলেন সাউথগেটের স্কোয়াডে। কিন্তু এভারটনের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে আক্রান্ত হওয়ায় তার বদলি নিয়ে ভাবতে হচ্ছে ইংলিশ কোচকে। ম্যাডিসনের বদলি হিসেবে রুবেন লফটাস-চিক এবং জেমস ওয়ার্ড-প্রাউসকে ভাবছেন সাউথগেট। আর স্কোয়াড ঘোষণার জন্য তার হাতে আছে ২৪ ঘণ্টা; এমনটি জানিয়েছে এক্সপ্রেস ডটকম ইউকে।

লিস্টারের জার্সিতে দারুণ মৌসুম কাটানো জেমস ম্যাডিসনের ইংল্যান্ড স্কোয়াডে ডাক পাওয়া ছিল গত সপ্তাহের আলোচিত ঘটনা। কিন্তু বিশ্বকাপের আগে ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে এভারটনের বিপক্ষে চোট পান ম্যাডিসন। হাঁটুতে ব্যথা পেয়ে খুঁড়িয়ে হেঁটে মাঠ ছাড়তে দেখা যায় ২৫ বছর বয়সী এই মিডফিল্ডারকে। এরপর স্ক্যান করা হয়েছে ম্যাডিসনের হাঁটুতে। তবে সবশেষ সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি।

ম্যাডিসনের জায়গা নেয়ার মতো কয়েকজন খেলোয়াড় আছে বলে জানিয়েছেন ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট। ইংলিশ গণমাধ্যম নাইন্টি মিনিটস জানিয়েছে, পুরো আসরে নাও দেখা যেতে পারে ম্যাডিসনকে। মিডফিল্ডে ম্যডিসনের জায়গায় যাদের ভাবা হচ্ছে, তার সামনের দিকেই থাকবে রুবেন লফটাস-চিক ও জেমস ওয়ার্ড-প্রাউসের নাম। ২১ নভেম্বর ইরানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে ইংল্যান্ডের। ম্যাচের স্কোয়াড ঘোষণার জন্য গ্যারেথ সাউথগেটের হাতে আছে ২৪ ঘণ্টা।

আরও পড়ুন: বিস্ফোরক অভিযোগ, ম্যাচ জিততে ইকুয়েডরের আট ফুটবলারকে ঘুষ দিয়েছে কাতার!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply