দলের সাথে অনুশীলনে নেই মেসি!

|

ছবি: সংগৃহীত

কোথায় গেলেন লিওনেল মেসি? সৌদি আরবের বিপক্ষে ম্যাচের আগে আর্জেন্টিনা দল অনুশীলনে নামলেও দেখা যায়নি এ ফুটবল জাদুকরকে। টিম ম্যানেজমেন্টও কিছু পরিষ্কার করে বলেনি। এলএম টেনকে দেখতে না পেয়ে মাঠে উপস্থিত সাংবাদিকরদের কপালেও চিন্তার ভাঁজ! তবে, ধারণা করা হচ্ছে চোট এড়াতেই এমন সর্তকতা। তবে মেসিসহ আরও ৬ ফুটবলার কোচের অধীনেই আলাদাভাবে করে যাচ্ছেন অনুশীলন।

মরুর বুকে এবারের বিশ্বকাপ; সৌদি আরবের বিপক্ষে ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছে আলবিসেলেস্তেদের। লক্ষ্য যখন বিশ্বকাপের সোনালী ট্রফি তখন শেষ চেষ্টার কোনো ত্রুটি রাখতে চান না স্কালোনি শীষ্যরা। তবে, দলের সাথে অনুশীলনে অনুপস্থিত দলের প্রাণভোমরা লিওনেল মেসি।

কোথায় গেলেন ফুটবল জাদুকর? ম্যানেজমেন্ট থেকে কিছু না জানালেও ধারণা করা হচ্ছে বাড়তি সতর্কতায় দলের সাথে অনুশীলন থেকে বিরত থাকা। কেননা এরইমধ্যে চোটে পড়ে ২ আর্জেন্টাইন ফুটবলারকে ধরতে হয়েছে দেশের বিমান।

পায়ের গোড়ালিতে পাওইয়া চোট থেকে এখনও পুরোপুরি সেরে ওঠেননি মেসি। এজন্যই হয়তো তাকে নিয়ে বাড়তি কোনো চাপ নিতে চায় না টিম ম্যানেজমেন্ট। আর এজন্যই, আলাদা অনুশীলন। তবে শুধু মেসি না; স্ক্যালোনির তত্ত্বাবধানে আলাদাভাবে অনুশীলন করছেন আরও ছয় ফুটবলার।

প্রসঙ্গত, দলের ইনজুরি সমস্যা নিয়ে বেশ সতর্ক আর্জেন্টাইন কোচ স্কালোনি। বাড়তি কোনো ঝুঁকি না নিয়ে গুরুত্বপূর্ণ সদস্যদের আলাদাভাবে জিম ও অনুশীলনের নির্দেশনা দেন তিনি। যাতে করে বিশ্বকাপ মিশনে আর কোনো বাঁধা না আসে তাদের সামনে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply