হতাশা লুকালেন না লিওনেল মেসি, ঘুরে দাঁড়ানোর প্রত্যয়

|

সৌদি আরবের বিপক্ষে হারের পর হতাশা লুকাননি লিওনেল মেসি। বড় ধাক্কা মেনে নিয়ে পরের ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। তবে গণমাধ্যমের সামনে বেশ হতাশা প্রকাশ করেছেন আলবিসেলেস্তে কোচ লিওনেল স্কালোনি ও ফরোয়ার্ড লাওতারো মার্টিনেজ।

মঙ্গলবার (২২ নভেম্বর) আর্জেন্টিনার বিরুদ্ধে হতাশাজনক পরাজয়ের পর গণমাধ্যমের কাছে নিজের মনোভাব একদম খোলাখুলিভাবেই প্রকাশ করেছেন আর্জেন্টাইন ম্যাজিশিয়ান।

সৌদি আরবের বিরুদ্ধে ২-১ ব্যবধানে হারের পর গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, এই হার আমাদের সবার জন্যই বড় ধাক্কা। আমরা এমন শুরুর প্রত্যাশা করিনি। সবকিছুই কোনো একটা কারণে হয়। এখন সামনে যা আসছে তার জন্য আমাদের তৈরি হতে হবে। জিততে হবে আর তা নির্ভর করছে আমাদের ওপর।

কণ্ঠে হতাশা থাকলেও আলবিসেলেস্তেরা ঘুরে দাঁড়াবে বলে বিশ্বাস কোচ লিওনেল স্কালোনির।

স্কালোনি বলেন, এটা হজম করা কঠিন। মাত্র চার-পাঁচ মিনিটের ব্যবধানে তারা দুটি গোল করেছে। পুরো ম্যাচে ওরা গোলে শট নিয়েছে দুটি, যার দুটিই গোল। এটি আমাদের জন্য একটি দুঃখজনক দিন। কিন্তু আমরা সবসময়ই বলি যে- মাথা উঁচু করে রাখতে হবে, আমাদের আবার ফিরতে হবে। আমি এখনও খেলোয়াড়দের সাথে কথা বলিনি, কারণ তারা কষ্ট পাচ্ছে। সত্যি বলতে, তারা ভাবছে কীভাবে আমরা এ হারের ক্ষত শুকাতে পারি।

এদিকে, সৌদি আরবের বিরুদ্ধে পরাজয়ের জন্য নিজেদেরই দুষছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড় লাওতারো মার্টিনেজ।

তিনি বলেন, আমরা আজকের ম্যাচ নিজেদের ভুলেই হেরেছি। আমরাই দায়ী এ হারের জন্য। আমাদের ভুলগুলো বেশিরভাগ হয়েছে দ্বিতীয়ার্ধে। আমাদের প্রথমার্ধে আরও গোল করা উচিত ছিল। এখন আমাদের ভাবা উচিত যে আমরা সামনের ম্যাচগুলো কীভাবে খেলবো। আমাদের সামনে আরও দুইটা ম্যাচ বাকি আছে। দু’টোই আমাদের কাছে ফাইনালের সমতুল্য।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply