আর্জেন্টিনার বিপক্ষে তদন্তে ফিফা

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনা দলের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে ফুটবল নিয়ন্ত্রক সংস্থা ফিফা। খেলা শেষে মেসি ও এমি মার্টিনেজ রেফারিকে উদ্দেশ্য করে মন্তব্য করায় নড়েচড়ে বসেছে ফিফা। খবর মার্কা’র।

আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচে রেফারি বেশ কঠোরই ছিলেন। ম্যাচে কোচিং স্টাফ থেকে শুরু করে দুই দলের খেলোয়াড়দেরকে মোট ১৮টি হলুদ কার্ড দেখিয়েছেন এই রেফারি। আর এটা নিয়েই ম্যাচ শেষে অভিযোগ করেছেন আর্জেন্টিনার জয়ের দুই নায়ক লিওনেল মেসি ও এমি মার্টিনেজ।

রেফারির বিরুদ্ধে প্রকাশ্যে এমন অভিযোগ করার কারণে আর্জেন্টিনার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি। খবর মার্কা’র।

প্রতিবেদনে বলা হয়, শনিবার (১০ ডিসেম্বর) ফিফার শৃঙ্খলাজনিত কমিটির নিয়মিত বৈঠকে এটি নিয়ে আলোচনা হয়। আর্জেন্টিনার ফুটবলারদের এমন মন্তব্যের বিরুদ্ধে তদন্ত শুরু করছে বলে জানান ফিফার গভর্নিং বডির সদস্যরা।

ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন স্প্যানিশ রেফারি ম্যাতিউ লাহোজ। ম্যাচ শেষে আর্জেন্টাইন অধিনায়ক মেসি স্প্যানিশ রেফারিকে উদ্দেশ্য করে বলেন, রেফারি সম্পর্কে আমি কিছু বলব না। কারণ সকলের সামনে যা বলব সেটা সত্যি হবে না। আমার মনে হয় ফিফার ভেবে দেখা প্রয়োজন, এ রকম ম্যাচে এই ধরনের রেফারিকে দায়িত্ব দেয়া উচিত কি না। এমন রেফারিকে দায়িত্ব দেয়া উচিত নয়, যে ম্যাচ পরিচালনার যোগ্যতা রাখে না।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply