কোনো অনুশোচনা নেই, রোনালদোকে বেঞ্চে বসানো নিয়ে কোচ

|

ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোকে বেঞ্চে বসিয়ে কোয়ার্টার ফাইনালে মরক্কোর বিপক্ষে শুরুর একাদশে আগের ম্যাচের হ্যাট্রিকম্যান গনসালো রামোসকে নামিয়েছিলেন পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস। ম্যাচটি হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার পর সান্তোস বলেছেন, রোনালদোকে শুরুর একাদশে না নামানোর সিদ্ধান্ত নিয়ে কোনো অনুশোচনা নেই তার মনে।

আরও একবার সংবাদের শিরোনাম হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর শুরুর একাদশে না থাকা। মরক্কোর বিপক্ষে এক গোলে পিছিয়ে থাকা অবস্থায় ম্যাচের ৫১ মিনিটে রুবেন নেভেসের বদলি হিসেবে মাঠে নামেন সিআরসেভেন। কিন্তু রোনালদো কোনো ব্যবধান গড়ে দিতে পারেননি। আগের ম্যাচের পুনরাবৃত্তিও ঘটেনি, যেখানে রোনালদোকে ছাড়াই সুইজারল্যান্ডকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছিল পর্তুগিজরা। এবার সেই একমাত্র গোলের ব্যবধানটিই বহাল থাকলো ম্যাচজুড়ে। আর নিশ্চিত হলো পর্তুগালের বিদায়।

তবে, রোনালদোকে শুরুর একাদশে না রাখার সিদ্ধান্ত নিয়ে কোনো অনুশোচনা নেই বলে জানিয়েছেন কোচ ফার্নান্দো সান্তোস। ৩৭ বছর বয়সী রোনালদোকে সঠিক সময়েই মাঠে নামানো হয়েছিল বলে দাবি করেন তিনি। সান্তোস বলেন, সিদ্ধান্ত নিয়ে কোনো অনুশোচনা নেই। আমি মনে করি, সুইজারল্যান্ডের বিপক্ষের দলটি বেশ ভালো। আর ক্রিস্টিয়ানো রোনালদো খেলোয়াড় হিসেবে গ্রেট। সে তখনই মাঠে নেমেছে যখন আমরা ভেবেছি তার খেলাটা জরুরি। তাই কোনো আফসোস নেই।

আরও পড়ুন: আমার স্বপ্ন শেষ হয়ে গেছে, আবেগঘন পোস্টে রোনালদো

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply