রহস্য উদঘাটনে ২ মাস পর কবর থেকে কৃষকের মরদেহ উত্তোলন

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় মৃত্যুর রহস্য উদঘাটনে প্রায় ২ মাস পর কবর থেকে চান্দু মিয়া (৬৫) নামে এক কৃষকের মরদেহ উত্তোলন করেছে পুলিশ। আদালতের নির্দেশে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের ফকিরপাড়া গ্রাম থেকে মরদেহটি উত্তোলন করা হয়।

চান্দু মিয়া ওই গ্রামের মৃত. মধু মিয়ার ছেলে। মরদেহ উত্তোলনের সময় গাইবান্ধার নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌমিতা গুহ ইভা ও সদর থানার ওসি (তদন্ত) ওয়াহেদুর রহমানসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সদর থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুর রহমান জানান, আদালতের নির্দেশে কবর থেকে মরদেহ উত্তোলন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটিত হবে।

এ ঘটনায় নিহতের স্ত্রী শোভা বেগম ২৮ অক্টোবর সদর থানায় মামলা করতে গেলে তাকে আদালতে মামলার পরামর্শ দেয় পুলিশ। পরেরদিন চান্দু মিয়াকে আঘাত ও শ্বাসরোধে হত্যার অভিযোগ এনে মতিন মিয়াসহ সাতজনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন তিনি।

শোভা বেগম অভিযোগ করে বলেন, জমি নিয়ে দীর্ঘদিন থেকে মামলা চলছে। সেই শত্রুতার জেরে পরিকল্পিতভাবে আমার স্বামীকে তারা প্রথমে মাথায় আঘাত করে এবং পরে শ্বাসরোধে হত্যা করে। হত্যার পর সাধারণ মৃত্যু বলে প্রকাশ করে এবং কিছু বোঝার আগেই আসামিরা তাকে দাফন করে। আমি এই হত্যার বিচার চাই। আর কোনো স্ত্রী যেন এভাবে বিধবা না হয় এমন দাবি করেন তিনি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply