ফেনীতে স্বর্ণের দোকানে ফের ডাকাতি, অর্থসহ ৪০ ভরি স্বর্ণালংকার লুটের অভিযোগ

|

স্টাফ করেসপনডেন্ট, ফেনী:

ফেনীর সোনাগাজীতে স্বর্ণের দোকানের লকার ভেঙে ফের স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১২ ডিসেম্বর) মধ্যরাতে পৌর শহরের তাহের জুয়েলার্সে এ ঘটনা ঘটে। গত অক্টোবরেও একই উপজেলায় এমন ঘটনা ঘটেছিল। এতে উদ্বেগ প্রকাশ করেছেন এলাকার স্বর্ণ ব্যবসায়ীরা।

তাহের জুয়েলার্সের মালিক মো. রুবেল বলেন, স্বর্ণালংকারগুলো লকারের ভেতর রেখে তালা দিয়ে রাতে বাড়িতে যাই। আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টার দিকে দোকান খুলে দেখি পেছনের দরজা ও লকারের তালা ভাঙা। ভেতরে সবকিছু এলোমেলো অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিকভাবে বিষয়টি থানা ও জুয়েলার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দকে অবহিত করি। তিনি জানান, প্রায় ৪০ ভরি স্বর্ণালংকার এবং নগদ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রাতে পুলিশ ও বাজারের নৈশপ্রহরীরা নিরাপত্তার দায়িত্বে থাকা সত্ত্বেও এমন ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন পৌর শহরের ব্যবসায়ীরা।

এ বিষয়ে সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন দাইয়ান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লুটপাটের ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে বলেও জানান তিনি।

এরআগে গত ৩০ অক্টোবর সোনাগাজীর জমাদার বাজারে অর্জুন জুয়েলার্সের মালিক অর্জুন চন্দ্র ভাদুড়িকে (৫২) কুপিয়ে প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় মুখোশধারী সশস্ত্র ডাকাত দল। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অর্জুন ভাদুড়ি। ঘটনার দেড় মাস পেরিয়ে গেলেও এখনো রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply