ঠিক আছেন তো মেসি!

|

ম্যাচ চলাকালীন বেশ কয়েকবার দেখা গেছে মেসিকে তার হ্যামস্ট্রিং চেপে ধরতে।

আর্জেন্টিনা যখন ক্রোয়েশিয়ার বিরুদ্ধে সেমিফাইনাল খেলতে নামছিলো তখনই দেখা গেছে এ দৃশ্য। আর, তা দেখে ফুটবলভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়ে যাওয়াটা খুবই স্বাভাবিক।

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ম্যাচের শুরুতে এবং ম্যাচের ২০ মিনিটের সময়ও মেসিকে দেখা গেছে তার বাম হ্যামস্ট্রিং চেপে ধরতে। যদিও মাঠে এর কোনো ছাপই পড়তে দেননি মেসি। ৩৪ মিনিটে স্পটকিক থেকে পাওয়া গোলে দলকে এগিয়ে দিয়েই দায়িত্ব শেষ করেননি মেসি। ৬৯ মিনিটে আলভারেজের দ্বিতীয় গোলটিতে করেছেন অ্যাসিস্টও।

তাহলে প্রশ্ন হলো মেসি তার হ্যামস্ট্রিং চেপে ধরলেন কেনো? ম্যাচে দেখেও তো বোঝার উপায় নেই যে তিনি আহত কি না। কারণ, পায়ে বল না এলে মাঠে অধিকাংশ সময়ই মেসি হাঁটেন। আর, এ কারণেই এটা সঠিকভাবে বলা এই মুহূর্তে বেশ কঠিন যে তিনি কোনোভাবে আহত হয়েছেন কিনা।

যদিও বেশ কিছু সাংবাদিক এটা খেয়াল করেছেন যে, মাঠে আর্জেন্টিনার কোচ স্কালোনি বেশকবার মেসিকে জিজ্ঞেস করেছেন যে তিনি ঠিক আছেন কি না। তার জিজ্ঞাসার জবাবে মেসির থেকে বারবারই ইতিবাচক সংকেত পেয়েছেন স্কালোনি।

প্রসঙ্গত, চলতি ওয়ার্ল্ডকাপে এখন পর্যন্ত ৫ গোল করে কিলিয়ান এমবাপ্পের সাথে যৌথভাবে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা এখন মেসি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply