জ্যামে আটকা প্রাইভেটকারের গ্লাস ভেঙে ছিনতাই, গ্রেফতার ৩

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুরে যানজটে আটকে পড়া প্রাইভেটকারের গ্লাস ভেঙে ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) নগরীর টঙ্গী ও তারগাছ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর কুনিয়া তারগাছ এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো, টঙ্গীর এরশাদনগর এলাকার আব্দুল মান্নানের ছেলে শাহরিয়ার সাব্বির শ্রাবণ ওরফে মাহিম (২০), উত্তর আউচপাড়া মুক্তারবাড়ী এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে বাবু হোসেন (২৫) এবং চেরাগআলী এলাকার হাসান ভাণ্ডারীর ছেলে আলী আকবর (২০)।

পুলিশ জানায়, সোমবার রাত আড়াইটার দিকে তারগাছ এলাকায় যানজটে আটকে পড়া প্রাইভেটকারের গ্লাস ভেঙ্গে ও মুরগী বহনকারী গাড়ীর দরজা খুলে নগদ ১৫ হাজার টাকাসহ ৫টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায় ৩ ছিনতাইকারী। তাৎক্ষণিকভাবে ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় টহল পুলিশ। এই ঘটনায় জনৈক এক যুবকের ফেসবুকে আপলোড করা ভিডিও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নজরে আসে। পরে ভাইরাল হওয়া ওই ভিডিও ক্লিপ ও আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে প্রথমে শাহরিয়ার সাব্বির শ্রাবণ ওরফে মাহিমকে আটক করে পুলিশ। পরে তার দেয়া স্বীকারোক্তি ও তথ্যের ভিত্তিতে বাবু হোসেন ও আলী আকবরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও ৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

গাজীপুরের উপ-পুলিশ কমিশনার মো. মাহাবুব উজ জামান বলেন, গ্রেফতারকৃত শাহরিয়ার সাব্বির শ্রাবণের সঙ্গে ভিডিওতে থাকা ছিনতাইকারীর সাদৃশ্যের প্রমাণ পাওয়া গেছে। ছিনতাইকালে গায়ে জড়ানো চাদরটি তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে। আমরা নিশ্চিত তারাই ওই ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে। তাদের গ্রুপের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। রাতে আটককৃতদের বিরুদ্ধে ভুক্তভোগী ফারুক হোসেন থানায় একটি মামলা দায়ের করেছেন।

এএআর/এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply