বাসের জানালা দিয়ে মাথা বের করেছিলো সাঈদ, কাভার্ড ভ্যানের ধাক্কায় গেলো প্রাণ

|

প্রতীকী ছবি

ঢামেক প্রতিবেদক:

বোনের বৌভাত শেষে পরিবারের সাথে বাড়িতে রওনা হয়েছিলো সাঈদ (১১)। কিন্তু, বাড়ি ফেরা আর হলো না তার। রাজধানীর হাজারীবাগের বিজিবি এক নম্বর গেটের সামনে বাসের জানালা দিয়ে মাথা বের করলে পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ‍্যানের সাথে মাথায় ধাক্কা লেগে গুরুতর আঘাত পায় সাঈদ। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর হাজারীবাগে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার (১২ ডিসেম্বর) সাঈদের বোনের বিয়ে হয় হাজারীবাগ কলোনিতে। বুধবার (১৪ ডিসেম্বর) বৌভাত শেষে হাজারীবাগ থেকে পরিবারের সদস্যদের সাথে একটি বাসে করে কুমিল্লার হোমনার রামকৃষ্ণপুর এলাকার উদ্দেশে রওনা হয় সাঈদ। যাওয়ার পথে তাদের বহনকারী বাসটি বিজিবি গেটের সামনে দিয়ে যাচ্ছিলো। এ সময় সেখানে একটি কাভার্ডভ‍্যান দাঁড়ানো ছিল। ওই সময় সাঈদ বাসের ভেতরেই ছিল কিন্তু পরে সে জানালা দিয়ে মাথা বের করলে দাঁড়িয়ে থাকা ওই কাভার্ডভ‍্যানের সাথে মাথায় আঘাতপ্রাপ্ত হয় সে। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। বিষয়টি হাজারীবাগ থানাকে অবগত করা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply