টাঙ্গাইলে ৮৫০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ৮৫০ গ্রাম হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব টাঙ্গাইল ক্যাম্প।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে র‍্যাব টাঙ্গাইল ক্যাম্পে অধিনায়ক মোহাম্মদ মহিবুল ইসলাম খান এ বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে নিশ্চিত করেন।

র‍্যাব-১৪ অধিনায়ক মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে ১ জন মাদক ব্যবসায়ী টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ড এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য হেরোইনসহ বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে। এর পর আমাদের দল ঘটনাস্থলে পৌঁছে মাদক ব্যবসায়ী সাকিবুলকে আটক করি। আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, সে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং তার মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করত। সে রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করে।

তিনি আরও বলেন, এ সকল মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে মাদকমুক্ত দেশ পড়তে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে। আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক টাঙ্গাইল জেলার ঘাটাইল থানায় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পাঠানো হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply