টঙ্গীতে রামদা-চাপাতি-ছুরিসহ ১০ ডাকাত গ্রেফতার

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের টঙ্গীর পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে চাপাতি ও ছুরিসহ ১০ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (১৪ ডিসেম্বর) রাতে তাদের আট করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ফেনীর শুভ (২২), বরিশালের জাকারিয়া হাসান বসুরী (২২), গাজীপুরের মো. মেহেদী হাসান জনি (২৮), নবীন ইসলাম সোহেল ওরফে সুরুজ (২১), মো. শফিকুল ইসলাম ওরফে ফয়সাল (৩০), জামালপুরের রমজান (১৯), ময়মনসিংহের মো. রায়হানুল ইসলাম রিয়াদ (২৬), শুভ (১৯) এবং শেরপুরের শামীম (৩০) ও রাজবাড়ীর তুহিন (২০)।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে টঙ্গী পূর্ব থানাধীন আমতলী সাহারা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা ১টি রামদা, ২টি চাপাতি, ৩টি বড় ছুরি, ২টি ছোট ছুরি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকারোক্তিতে জানায়, তারা দীর্ঘদিন ধরে টঙ্গীর স্টেশন রোড থেকে নতুন বাজারসহ টঙ্গী বাজারগামী ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে পথচারী-লোকজনদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিত। এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, টঙ্গী পূর্ব থানা এলাকার সন্ত্রাস, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাং এবং যে কোনো দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানার পুলিশি অভিযান অব্যাহত আছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply