একদিনে ৭ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

|

প্রতীকী ছবি।

দেশের ৭ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১৫ জন। গাইবান্ধা, মাগুরা, যশোর, ঝিনাইদাহ ও দিনাজপুরসহ বিভিন্ন অঞ্চলে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) একাধিক সড়ক দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে গাইবান্ধার পলাশবাড়ীতে বাস ও অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেছে ৪ জনের। গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের সাঁকোয়া মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, একটি যাত্রীবাহী অটোরিকশা গাইবান্ধা থেকে পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। এসময় একটি গাড়ি মাঝিপাড়া এলাকায় অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পর মারা যান আরও একজন। ওই গাড়িটি ঢাকা ছেড়ে যাওয়া নৈশকোচ বলে ধারণা করা হচ্ছে। বাসটি শনাক্তের চেষ্টা চলছে।

অন্যদিকে পদ্মা সেতুতে ঘন কুয়াশায় তিনটি বাসের সংঘর্ষ হয়েছে। সকাল ১১টার দিকে ঢাকামুখী লেনে এই ঘটনা ঘটে। পুলিশ জানায়, প্রথমে টুঙ্গিপাড়া এক্সপ্রেসকে পেছন থেকে ধাক্কা দেয় একটি বাস। পরে ঐ বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয় আরও একটি বাস। দুর্ঘটনায় আহত হয়েছেন ৫ জন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে, টাঙ্গাইলের মির্জাপুর, ভূঞাপুর ও বাসাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন কলেজছাত্রসহ ৩ জন। আহত ১২ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া মাগুরায় রাস্তার পাশে থেমে থাকা একটি ট্রাকে বাসের ধাক্কায় নিহত হয়েছেন একজন। আহত ৩ জন। ঝিনাইদহে তিন চাকার বাহন করিমন উল্টে প্রাণ গেছে একজনের। এছাড়া দিনাজপুর বাসের ধাক্কায় মারা গেছেন এক মোটরসাইকেল আরোহী। যশোরের মনিরামপুরে আলাদা দুর্ঘটনায় ৪জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। ভোলায় মারা গেছে একজন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply