সূর্যসন্তানদের প্রতি রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের শ্রদ্ধা

|

মহান বিজয় দিবসে জাতির সূর্যসন্তানদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পর একে একে শ্রদ্ধা জানায় তারা।

শ্রদ্ধা জানান, একাত্তরের রণাঙ্গনের যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা, শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশেনের মেয়র আতিকুল ইসলাম ও শেখ ফজলে নূর তাপস। সিইসি কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে শ্রদ্ধা জানানো হয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে। নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা জানান, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু। তিনি বলেন, এখনো পর্যন্ত নির্বাচনী ব্যবস্থা ঠিক করতে পারেনি সরকার। বিএনপি-আওয়ামী লীগ দু’দলই ব্যর্থ হয়েছে সুশাসন নিশ্চিত করতে। প্রতিটি সরকারই স্বাধীনতাবিরোধীদের সঙ্গে আপোষ করেছে যা দুঃখজনক বলেও মন্তব্য করেন জাতীয় পার্টির মহাসচিব।

এদিকে, সহকর্মীদের নিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান। বলেন, উন্নয়নের রোলমডেল যখন বাংলাদেশ, তখন নানা ধরনের অপশক্তির অপতৎপরতা রয়েছে। এই ধরনের অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর শপথ নিতে হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply