অভিনব কায়দায় হেরোইন পরিবহণের সময় একজন আটক

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

অভিনব কায়দায় হিরোইন পরিবহণের সময় হান্টু মন্ডল নামে (৩৩) একজনকে নাটোর থেকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত দুইটায় শহরের বড়হরিশপুর বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত হান্টু রাজশাহীর চারঘাট উপজেলার তাতারপুর ফৌজদারপাড়ার মৃত মেজমান মন্ডলের ছেলে।

নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী র‍্যাবের একটি অপারেশন দল বড়হরিশপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। অভিযানে বাসের জন্য অপেক্ষারত একজনকে সন্দেহ হলে তার সাথে থাকা কার্টুনে তল্লাশি চালানো হয়। এসময় অভিনব কায়দায় ডাল ও পাটালি গুড়ের কার্টুনে পলিথিনে মোড়ানো ২১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে হান্টুকে আটক সহ ১৪ কেজি ডাল এবং ১৪ পিস পাটালী গুড় জব্দ করা হয়।

কোম্পানি কমান্ডার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত রান্টু জানায় সে সীমান্তবর্তী এলাকা থেকে হিরোইন সংগ্রহ করে বিক্রির উদ্দেশে এনেছিল। দীর্ঘদিন ধরেই আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রির সাথে জড়িত সে। এই ঘটনায় হান্টু মন্ডলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply