গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত চার যুবক

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর ও টেকনগপাড়া এলাকায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন যুবক নিহত হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) রাত ১১টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় এবং সন্ধ্যায় টেকনগপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা দুটি ঘটে।

টেকনগপাড়া এলাকায় নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল থানার পাকুরিয়া এলাকার সালাম মিয়ার ছেলে জাকির হোসেন (২৪) ও একই জেলার গৌরীপুর থানার অচিন্তপুর এলাকার বাসিন্দা আবু তায়েব মুন (২৩)। নাওজোর এলাকায় নিহত দুইজনের পরিচয় জানা যায়নি।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন বলেন, গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর এলাকায় ফ্লাইওভারের নিচে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই যুবক ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে তাৎক্ষনিক নিহতদের পরিচয় জানা যায়নি। তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর এবং অন্য জনের ৩০ বছর। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ-পরিদর্শক মো. রোকন মিয়া বলেন, গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে মোটরসাইকেলযোগে জাকির হোসেন ও আবু তায়েব মুন ময়মনসিংহের গ্রামের বাড়ি যাচ্ছিল। এক পর্যায়ে তাদের মোটরসাইকেলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি করপোরেশনের টেকনগপাড়া এলাকায় পৌঁছলে দ্রুতগতির একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে জাকির হোসেন ও আবু তায়েব মোটরসাইকেলসহ মহাসড়কে পড়ে গিয়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। পরে মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply