ব্রাহ্মণবাড়িয়ায় লরির চাপায় মোটরসাইকেল চালক নিহত

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ায় লরির চাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন। সোমবার (১৯ ডিসেম্বর) সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কে জেলার সদর উপজেলা আহরন্দ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক আনিস (২২) সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের আমীর আলীর ছেলে। আহতরা হলেন, ঘাটুরা গ্রামের সারাফাত মিয়ার ছেলে বাছির (২৮) ও শহরের পীরবাড়ি এলাকার দুদ মিয়ার
ছেলে জুয়েল (২৪)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কুমিল্লা-সিলেট মহাসড়কে জেলার সদর উপজেলা আহরন্দ এলাকায় সকালে ৩ জন আরোহী নিয়ে কুমিল্লামুখী মোটরসাইকেলটি আহরন্দ ব্রিজ থেকে নামার সময় দ্রুত গতিতে একটি সিএনজি চালিত অটোরিকশা ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা লরির নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয় এবং তার সাথে থাকা অপর দুই আরোহী গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে এবং আহত দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে পাঠায়। চিকিৎসক বাছিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

এই ব্যাপারে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। নিহতের মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। এই ঘটনায় লরিটিকে জব্দ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply