বিশ্বকাপ জেতায় আর্জেন্টিনার প্রেসিডেন্টকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

|

ফিফা ফুটবল বিশ্বকাপ জয় উপলক্ষে আর্জেন্টিনার প্রেসিডেন্ট এইচ. ই আলবার্তো অ্যাঞ্জেল ফার্নান্দেজকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৯ ডিসেম্বর) আর্জেন্টিনার প্রেসিডেন্ট ও দেশটির সকল নাগরিককে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তায় আর্জেন্টিনার প্রেসিডেন্টের উদ্দেশে বলেন, ফিফা বিশ্বকাপ ২০২২ এ আর্জেন্টিনা ফুটবল দলের বর্ণাঢ্য বিজয়ের জন্য বাংলাদেশের জনগণ এবং আমার পক্ষ থেকে আমি আপনাকে এবং আর্জেন্টিনা প্রজাতন্ত্রের বন্ধুত্বপূর্ণ জনগণকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

প্রধানমন্ত্রী বলেন, আমি আনন্দের সাথে লক্ষ্য করেছি, ফুটবলের প্রতি, বিশেষ করে আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি স্নেহ এবং ভালবাসা আমাদের দু’দেশের মানুষকে গভীরভাবে সংযুক্ত করেছে। বিশ্বকাপ ফুটবল চ্যাম্পিয়নশিপ জয় উপলক্ষে বাংলাদেশের মানুষ স্বতঃস্ফূর্ত উদযাপনের মধ্য দিয়ে আপনার দেশের জাতীয় ফুটবল দলের প্রতি গভীর ভালোবাসার পরিচয় দিয়েছে।

প্রধানমন্ত্রী আরও বলেন, আমাদের দুই দেশের জনগণের এই অভূতপূর্ব ভালোবাসা ও স্নেহ আমাদের দু’দেশের মধ্যে দৃঢ় দ্বিপাক্ষিক সম্পর্কের পথ প্রশস্ত করেছে। আগামীতে দু’দেশের রাজধানীতে দূতাবাস চালুর মধ্য দিয়ে এই সম্পর্ক আরও সুসংহত ও দৃঢ় হবে বলেও আশা ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply