ফয়েজ-জেমসনের নেতৃত্বে গঠিত হলো র‍্যাকের নতুন কমিটি

|

দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‍্যাক) কার্যনির্বাহী কমিটি ২০২৩ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে নিউ এজের সিনিয়র রিপোর্টার আহম্মদ ফয়েজ সভাপতি ও একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংগঠনের সদস্যরা বার্ষিক সাধারণ সভা ও ভোটের মাধ্যমে র‍্যাকের নতুন নেতৃত্ব নির্বাচন করেন। এ নির্বাচনে আরও যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন-

সহ-সভাপতি- আবুল কাশেম (দৈনিক ব্যাংক বীমা ও অর্থনীতি)

সহ-সভাপতি- রফিক উজ্জামান (দৈনিক নবরাজ)

যুগ্ম সাধারণ সম্পাদক- সাফি উদ্দিন আহেমদ (এশিয়ান টিভি)

যুগ্ম সাধারণ সম্পাদক- হাসিব বিন শহিদ (কালের কণ্ঠ)

যুগ্ম সাধারণ সম্পাদক- মাহবুব সৈকত (মাই টিভি)

সাংগঠনিক সম্পাদক- সোলাইমান সালমান (দ্য বিজনেস পোস্ট)

কোষাধ্যক্ষ- তাসলিমুল আলম তৌহিদ (নিউজ টোয়েন্টিফোর)

দফতর সম্পাদক- সৈয়দ ঋয়াদ (বাংলানিউজ টোয়েন্টিফোর)

প্রচার ও প্রকাশনা সম্পাদক- আতিকার রহমান (আরটিভি)

প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক- মারুফ কিবরিয়া (আজকের পত্রিকা) ,

সম্পাদক- বশির হোসেন খান কল্যাণ

সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক- আলী তালুকদার (নিউজ টোয়েন্টিফোর)

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন- সাইফ বাবলু (সংবাদ), মোর্শেদ নোমান (দৈনিক বাংলা), রিশাদ হুদা (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), তাবারুল হক (দৈনিক আমাদের সময়), সফিক শাহীন (এনটিভি), রাশিম মোল্লা (মানবজমিন) ও তরিকুল ইসলাম সুমন (আজকালের খবর)।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের নেতৃত্বে এ নির্বাচন পরিচালনা করেন, ডিইউজের আরেক অংশের সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিপোর্টার্স এগেইন্সট করাপশনের বিদায়ী সভাপতি মহি উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক তাওহীদ সৌরভসহ জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দসহ সিনিয়র সাংবকদিকরা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply